বর্তমানের মেয়েরা কাপড় পড়ে দেহ ডাকার জন্য নয়,দেহ দেখাবার জন্য? ছবি সহ

৩টি মন্তব্য

শিরোনামটি মিথ্যা নয় ।
প্রকাশিত ছবি গুলি করে দিবে তার প্রমাণ ।
বর্তমানে আমাদের সমাজের অতি আধুনিক মেয়েরা যে সব কাপড় পড়ে তা নিয়ে আমার কিছু কথা বলার আছে ।
তাই আমি ব্লগার সৈয়দ রুবেল আপনাদের সামনে হাজির হলাম ।
আমি আগেই বলে দিচ্ছি আমার লেখা পড়ে যদি কোনো আপুর হায়া লজ্জা মুখে ঝাঁটার বারি পড়ে যায় এর জন্য আমি ব্লগার সৈয়দ রুবেল দ্বায়ী নয় ।
কারণ আপনাদের মতো আপুদের হায়া লজ্জা বলতে নেই ।
যেমন ছাগল তার ছয় আঙ্গুল লেজ দিয়ে তার যৌনাঙ্গ ডেকে রাখে ।
কিন্তু কুকুরেরা তার দেড় হাত লম্বা লেজ থাকার সত্তেও যৌনাঙ্গ না ডেকে ?লেজ উপরে তুলে সবাইকে দেখাই তে থাকে ।ঠিক তেমনি ভাবে আপনারাও কাপড় পড়েও যৌনাঙ্গ আমাদের কে দেখাইতে থাকেন ।এর মাঝে সব চেয়ে বেশী দেখান সামনের দুই জায়গা ।পিছনের টা বাদ দিয়ে দিলাম ।একঃ বুক দুইটিকে ফুটবলের মতো ফুলিয়ে রাখার সাথে কাপড়ও সরে রাখেন ।
যাতে মজা লুটেরা মজা লুটতে পারে ।
এর চাইতে শালীন ভাষা আমার জানা নাই ।
আপনাদেরও জানা আছে কিনা আমার জানা নেই ।
যদিও আমার ব্লগের নাম 'জানার আছে অনেক কিছু' তবুও আমি জানিনা অনেক কিছু ।এইডা কিছু হইলো?
হয়তো আপনাদের কাছে লুলের মতো লাগতে পারে ।
এতে আমার কিছু আসে যায় না ।
দুইঃ কাপড় পড়েও পেটের মধ্যে ও নাভির নিম্ন ভাগও খোলা রাখেন ।
আমি ব্রা পেন্টি পড়ুয়া ভোগের বস্তু বাদী মেয়েদের কথা বলতেছি না ।

আমি শাড়ী পড়ুয়া মেয়েদের কথা বলতেছি ।
কারণ ওরা নিজের দেহ কে খোলা বাজারের পণ্য বানিয়েছে কুকুরনির মতো ।
কুকুরনিরা শত কুকুর দিয়ে পাম্প নেয় কোনো বাচ বিচার যেমন করেনা ।
ঠিক তেমনি ভাবে ভোগ বস্তু বাদী মেয়েরাও যার তার পাম্পার দিয়ে পাম্প নেয় কোনো বাচ বিচার করেনা।
বাংলাদেশেরও একজন নাম করা কুকুরনি আছে ।
যার নাম 'ডাঃ তাসলিমা নাসরিন' ।
সে তার এক বইতে লিখেছে পেট আমার, দেহ আমার, আমার পেটে আমার স্বামীর সন্তান নিবো নাকি অন্য কারো টা নিবো সেটা সিন্ধান্ত আমার ।

চিন্তা করে দেখেন কত বড় সভ্য সমাজের উচ্চ শিক্ষায় শিক্ষিত মেয়ে ওনি ।
আসলেই নাস্তিক বাদীদের হাতের তৈরী করা শিক্ষায় শিক্ষিতরা পুশুর চরিত্র অধিকারী হয় ।
নারী নগ্নতা কেই নারী স্বাধীনতা কয় ।
উপরে চাক চিক্কময় ভিতরে ঘোর অন্ধকার ।
বর্তমানে পৃথিবীতে সব চেয়ে জমজমাট সফল ব্যবসা হলো একমাত্র নারী ব্যবসা ।
ব্যবসায় যদি সফলতা পেতে চাও?
তাহলে নারী অর্ধনগ্ন করে কাজে লাগাও ।
মিনিটেই হাজারো কোটি টাকা কামাও ।
যত গুলি কোম্পানী আছে সবাই নারীর দেহের ব্যবসার সাথে সম্পর্ক আছে ।
পণ্য প্রচারের নামে নারীর অশালীন দেহ কেই আমাদের মাঝে প্রচার করে ।
নারী অশালীন দেহ দেখায়ে তাদের পণ্য বিক্রয় করে ।
বিনোদন জগৎ এর চিত্র তো আরো ভয়াবহ ।
প্রতিটি চলচিত্র বা ছবি গুলোতে নারীদের অর্ধনগ্ন দেহ দিয়ে তৈরী করা অশালীন গান আছে ।
এই অশালীন আইটেম গানের দিক দিয়ে বিশ্বের একা নম্বর স্হানে আছে ভারত ।
তবে আমাদের দেশের বর্তমান চিত্র ভিন্ন ।
যদিও আগে আসিলো ।
আমার প্রশ্ন হলো চলচিত্র তৈরী কারুকরা যদি তাদের চলচিত্র দ্বারাই ব্যবসা করে থাকে তা হলে ছবি গুলোর ভিতরে অশালীন আইটেম আছে কেনো?
ব্যবসার দিক দিয়ে যে ছবি গুলি সফল হয়েছে সব গুলোই আইটেম গানের ছবি ।
এমন একটি নায়িকা নেই যে নায়িকা পরিচালকের পাম্পার দিয়ে পাম্প না নিয়ে এই বেয়াইয়ার জগতে প্রবেশ করতে পেরেছে ।
সব নায়িকারা ও মডেলিং করুয়ারা আগে পাম্প নিয়ে তারপরে ডুকেছে ।
তাদের বেয়াপনা আমাদের শালীন বোনদের কে শিখিয়ে অশালীন করতেছে ।
তাদের বেহাইয়া পণা দেখে আমাদের বোনেরাও শিখতেছে আধুনিকতার নামে বেহাপনা ।
এর জন্য প্রথম স্হানে দ্বায়ী হল নায়িকা মডেলিং নামক বিশ্ব দেহ ভোগের বস্তু হওয়া মেয়েরা ।
২য় স্হানে দ্বায়ী হলো এসমস্ত বেহাইয়া মেয়েদের জন্ম দেওয়া পিতা মাতারা ।
কারণ ইসলামী শিক্ষায় শিক্ষিত না করে আজগুবি শিক্ষায় শিক্ষিত করার জন্য ।
যার সাথে বাস্তবতার প্রায় জায়গাতে কোনো মিল নেই ।
তার সাথে বস্তা ভরা বানানো গল্প তো আছেই ।
বেপর্দা হওয়ার শাস্তি কত কঠিন মেয়েরা যদি ভালো করে জানতো ?
বেপর্দা হওয়াতো দূরের কথা এর নামও মুখে নিতো না ।
বর্তমানে যে সমস্ত নির্লজ্জ বেহাইয়ারা পাতলা সর্ট শাড়ী সেলোয়ার কামিজ পড়ে?
তা দিয়ে ভালো করে না ঢাকতে পারে বুক না ঢাকতে পারে কোমর ।
এমন কি বুকের উড়না গলায় গামছা মতো ঝুলিয়ে রাখে ।
বর্তমানে অতি আধুনিক মেয়েরা যে সমস্ত পাতলা কাপড় গুলি পড়ে?
তার ভিতরে কি আছে সব কিছু চোখের সামনে ভেসে উঠে ।
আমার প্রশ্ন হলো কাপড় পড়ার পরও যদি ভিতরের সব কিছু দেখা যায়,তা হলে এই কাপড় পড়ার মানে কি?
মানে হল একটি নারী উলঙ্গ হয়ে থাকলে যতটুকু সেক্সি লাগে?
উলঙ্গ না থেকে পাতলা কাপড় পড়লে এর চাইতে হাজারো গুণ বেশী সেক্সি লাগে ।
এটা তো পশ্চিমা দেশ নয়?
এটা ২য় বৃহতম মুসলিম বাংলাদেশ ।
পশ্চিমা দেশের মেয়ে গুলি যখন অর্ধ নগ্ন হয়ে অথবা ব্রা পেন্টি পড়ে রাস্তায় হাটে?
তখন ঐ সমস্ত দেশের শিয়াল কুকুরেরা এসে তাদের পাছায় চুম্মা দেয় ।
এমন কি পাম্পার দিয়ে পাম্প ও দেয় ।
আর আমাদের কোনো নারী যদি উলঙ্গ হয়ে থাকে?
চুম্মা দেওয়া তো দূরের কথা চেয়েও দেখেনা ।
বরং কষে লাঠিয়ে পাছা ফাটিয়ে দেয় ।
সাথে পাগল ছাগল ছো বলেই ।
এই অতি আধুনিক পশ্চিমা বস্তা পচা স্বভাব লালন কারী বাংলাদেশের মেয়েরাও পাগল ।
তবে ডিজিটাল পাগল ।
এই দেশের মাগী ছাগিরাও এদের চাইতো ভালো ।
যদিও টাকার বিনিময়ে নিজের দেহ কে কয়েক ঘন্টার জন্য অন্যের হাতে তুলে দেয় ।
তবুও তথা কথিত অতি আধুনিক মেয়েদের মতো অথবা প্রেমের আড়ালের দেহ ভোগের বস্তু হওয়া মেয়েদের মতো ফ্রি ভাবে নিজের দেহ ভোগের মজা লুটতে দেয়না ।
এদেশের মাগী ছাগীদের অভাবে স্বভাব নষ্ট হয়েছে অথবা কোনো লম্পট হায়ওয়ান জানোয়ারের দ্বারা নিজের অমূল ইজ্জ হারিয়ে সমাজ থেকে মুখ লুকিয়েছে ।
আর অতি আধুনিক মেয়েরা টাকার কারণে পথ ভষ্ট হয়েছে।
এই অতি আধুনিক মেয়েদের দ্বারাই তৈরী হয়েছে আজকের বখাটে নামক শিয়াল কুত্তারা ।
যারা ছয় সাত জন মিলে পথে ঘাটে একটি নারী কে উক্তাক্ত করে ।
এসব বখাটেদের কে পুরুষ না বলে বলে বিড়াল বলা উচিৎ ।
এই কুখ্যাত বখাটেরা এই সমস্ত অতি আধুনিক মেয়েদের পেট থেকেই বের হয়ে এসেছে ।
যাদের পেট হতে এই কুখ্যাতরা বের হয়ে এসেছে ।
দোষ যদি দিতে হয় এসমস্ত মেয়েদেরকে দিন ।
দয়া করে পুরুষ তান্ত্রিক সমাজের উপর দোষ চাপিয়ে দিবেন না চাঁপা বাজদের মতো ।
আপনাদের কথা শুনলে বুঝা যায় যত দোষ নন্দ ঘোষ ।
আপনাদের কোনো দোষ নেই ।

ভালো হয়ে যান, সোজা হয়ে যান, আজরাঈল এসে সোজা করার আগে ।

ব্লগার সৈয়দ রুবেল ।


বিঃদ্রঃ এই ব্লগের অতি ভদ্র পাঠকদের উদ্দেশে দুইটি কথা ।
এই ব্লগের হাতে গণা তিন চার জন আছে যারা এই সমস্ত পোস্ট নিয়ে বিরোধীতা করে ।
তারা বলে আমি নাকি লেখার আড়ালে অশ্লীলতা ছড়িয়ে দিচ্ছি ।
ঐ সমস্ত ভদ্র পাঠক ভাইদের কাছে আমার প্রশ্ন হলো যারা সমাজের সবার সামনে অশ্লীল ভাবে চলাফেরা করে?
যারা অশ্লীল ছবি তুলে অথবা ফেসবুকে আপলোড দেয়?
তাদের বিরুদ্ধে কেনো কথা বলেনা?
আমি অশ্লীলতার বিরুদ্ধে প্রমাণ সহ কথা বলি,সেটা কি আমার অপরাধ?
অপরাধ হয়ে থাকলে বলেন।
আমার ডাবল সবিধা ।
প্রতিদিন তিন হাজার চেয়েও বেশী মানুষ আমার ব্লগে পড়ে ।
তাদের জানার পথ রুদ্ধ করে আমি চলে যায় ।
বিয়ের আগে শুশুর বাড়ীর লাল ভাত আমি খেতে চায় না ।
যাতে আমার হবু বউয়ে রাগ না করে ।
আজ এপর্যন্তই ।
দেখা হবে আগামী পোস্টে ।
ধন্যবাদ জানাই আমার ব্লগের সকল পাঠকদের কে এবং শেয়ার কারকদের কে ।
আল্লাহ হাফেজ ।
ব্লগার সৈয়দ রুবেল ।
blogger_syedrubelsylhetbd@live.com
syedrubelsylhetbd@live.com

Next post on প্রেমের নামে নারীর দেহ ভোগ চলতেছে -ভিডিও সহ
শেয়ার করে আপনার বন্ধুদেরকে জানান ।এটা আপনার আমার সকলের দ্বায়িত্ব ।প্রকাশক ও সম্পাদক সৈয়দ রুবেল উদ্দিন

৩টি মন্তব্য :

নামহীন বলেছেন...

ওদের নিয়ে তো খেলা

নামহীন বলেছেন...

Amader janar poth roddo kore apni chole zaben na. Lekben aguner fulkir motu. Apnar kiser eito voy? Eishob subjete apnakei kotha bolte dekha zai.doyj kore hindoyani sonkirti niye ek bar lekhun. Zate amarder varot preme bodhuder mukhe kichu ta holow jhatar bari pore. Tnx sir.@ sm sumon(dhaka'

Golpo বলেছেন...

Vai, ei shov amar ghure lalon hoi. Star plus, star jolsha er premek amar vhabi raow. Tubow lekbow. Ok. Tnx visitor.