পরিচালকরা তাদের ব্যবসা করে, নারীদের দেহ দেখিয়ে,ছবি দিয়ে নয়

৯টি মন্তব্য
কারিনা কাপুরকারিনা কাপুর



অক্ষয় কুমার এবং ক্যাটরিনা
বর্তমানে আমাদের নায়িকা ও মডেল আপুরা.....হচ্ছে খোলা বাজারের আলু পটলের মতো ।কারণ পরিচালকরা তাদের কে যেভাবে বলে তারা সেই ভাবেই কাজ করে ।যদিও ব্রা পেন্টি পড়া লাগে ।তারা তাদের যৌন অঙ্গ দেখিয়ে আমাদের কাছ থেকে সম্মান অর্জন করে ।তাদের আয় রোজগারের একমাত্র সম্বল হল এই রসে ভরা যৌবনের দেহ টা ।এবং তারা তাই ভাবে ।তানা হলে এতো ছোট ছোট কাপড় পড়ে অভিনয় করার দরকার হয় ।আর ছোট কাপড় পড়লেই যদি সম্মানের হয়,তাহলে এই টুকু পড়েন কেনো? খোলেইতো অভিনয় করতে পারেন ।তাহলে দর্শক ও পাবেন বেশি তার সাথে ইনকামও ।আপুদের এসব কর্মকান্ড দেখলে বুঝা যায় তারা মানুষ নয় পাষ্টিক ।পালাষ্টিক গায়ে কাপড় না থাকলে যেমন লজ্জা লাগেনা ।ঠিক তেমনি ভাবে তাদের গায়েও কাপড় না থাকলে লজ্জা লাগেনা, যদিও শত কোটি মানুষ দেখে ।লজ্জা লাগবে কি করে....লজ্জাবতীর ঘরে জন্ম হওয়া লাগবেতো । এসম কুলাঙ্গারা একেক বার ঘোষণা দেয় যে তাদের নগ্ন হতে দ্বিধা নেয় ।তাহলে আমি জানতে চাই, কাপড় পড়ে রাখেন কেনো? এসব কুলাঙ্গাদেরকে একদিকে ও বনের পুশুদের কে আরেক দিকে রাখলে চিনা যাবেনা কোনটা মানুষ কোনটা পুশু ।লজ্জা বোধ তো আমাদের ও থাকা উচিৎ ।কারণ নায়ক নিয়িকারে জড়ায়ে ধরে চুমু খায় আলিঙ্গন করে ।আর এসব দূশ্য আমরা আমাদের পরিবার নিয়ে দেখি ।পরিচালকরা এসমস্ত মেয়েদের কে খোলা বাজারের পণ্য হিসাবে ব্যবহার করে ।বর্তমানের ছবি গুলোতে আইটেম গান দিয়ে ভরে গেছে ।অর্থাত পরিচালকরা ভালো করেই বুঝেগেছে ,নারীদের খোলামেলা দেহ ছাড়া তাদের ব্যবসা সফল করতে পারবেনা ।কারণ নারীরা হল আল্লাহর সৃষ্টির মাঝে সবচেয়ে সুন্দর ।অশ্লীলতায় ভরে গেছে বর্তমানের বিজ্ঞাপন ।ব্যবসায় যদি সফলতা পেতে চাও, নারীদের কে কাজে লাগাও ।সমান অধিকারের কথা বলে রাস্তায় নামিয়ে ব্রা পেন্টি পড়িয়ে নাচাও ।তার দেহ দিয়ে ব্যবসা করে তাকেই বোকা বানাও ।আমাদের দেশের চলচিত্রের অশ্লীলতা মোটা মোটি ভাবে বন্ধ হলেও মডেলিং গানে শুরু হয়ে গেছে ।এসব গানে তারা যেভাবে বুক লাড়াই পাছা দুলাই, তাতে বুঝা যায় তাদের দেহে ভূমিকম্প শুরু হয়ে গেছে । তারা এসব নোংরামি করে আমাদের যুবসমাজে লাল বাতি জালিয়ে দিয়েছে ।কথা ঠিক কি না বলেন? ।পরিচালকরা তাদের ব্যবসা করে, নারীদের দেহ দেখিয়ে,ছবি দিয়ে নয় ।নারীরাও এসব কাজ করে টাকার জন্যই,সম্মানের জন্য নয় ।সম্মান যদি থাকতো তাহলে ঘরেই রাণী মতো সিংহাসনে বসে থাকতো.................
ইসলাম নারীকে রাণীর মর্যাদা দিয়ে ।আর নারীরা সেই মর্যাদার আসন ছেড়ে নিজেদের গায়ে নিজরাই কাদা মাখিতেছে ।আর সব দোষ ছেলেদের উপরে বসাইতেছে ।কিন্তু নিজেরা কি করতেছে সেটার কোনো খবর নেই ।এর মজা কত তোমরাও বুঝবে মরার পরে ।আল্লাহ তোমাদের কে নাচার সুযোগ দিয়েছে নাচিয়া যাও । আমরা চাইয়া দেখিতে থাকি।
ইসলাম তোমাদের কে ভোগের বস্থু বানাইনি?
বরং তোমরা নিজেরাই বস্থুতে পরিনতি হয়েছো।
তোমরা এতোই সস্থা হয়ে গেছো যে এখন তোমাদের কে ভোগ করতে বিয়েও করা লাগেনা।

মহান আল্লাহর কথা তোমাদের ভালো লাগে না?
তাই তোমরা শয়তানের কথা মেনে চল।
তোমরা আজকের দিন কে বড় মন কর?
পর কাল কে হেয়েও করো।
যত খুশি করতে পারো করে যাও।
আমরা তোমাদের কে বাঁধা দিবোনা।
আর তোমরা ভেবোনা এই সব করে পার পেয়ে যাবে?
তোমরা আজকের দিনে যা করতেছো গোপনে বা প্রকাশে?
নিশ্চয় আগামিতে তারী প্রতিফলন পাবে।

সে দিন তোমাদের সাহায্য কারি কেউ হবেনা।
আজকের দিনে যা করেছো তাও অস্বীকার করতে পারিবেনা।

টাকা পয়সা,বাড়ি গাড়ী, বন্ধু বান্ধব কেউ কাজে আসবেনা। 
তোমার কৃত কর্মেই তোমাকে সঠিক জায়গাতে পৌছে দিবে।
এবং সেখানেই বাস করবেই চির কাল। 

 ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥সমাপ্ত♥♥♥♥ ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
                                     ব্লগারের সাথে ফেসবুকে যোগাযোগ করুণ




                                       লেখাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ ।

                                            ভাল থাকুন সব সময় ।
                                             আল্লাহ হাফেজ।
    যদি পারেন শেয়ার করে সবার মাঝে ছড়িয়ে দিন।
    ফেসবুকে  শেয়ার রতে এখানে ক্লিক করুণ         

বিঃদ্রঃপোস্ট টি আজ ১৯/০৩/২০১৩ তে নতুন করে আপডেট করা হয়েছে।

   

৯টি মন্তব্য :

mamun ipc বলেছেন...

সত্যিই বলেছেন, পরিচালকগণ তাদের ব্যবসার জন্যই মেয়েদের উলঙ্গ করে উপস্থাপন করছে। ধন্যবাদ সুন্দর পোস্ট করার জন্য।

নামহীন বলেছেন...

ভাই এমন পোস্ট রিমুভ করে দিন। আপনাকে মানাই না।

Golpo বলেছেন...

একজন নামহীন মানুষের কথায় এতো জনপ্রিয় পোস্ট আমি সরিয়ে ফেলতে পারিনা ।কি কারণে আমার কাছে এসমস্ত পোস্ট মানাই না তার সুনিদিষ্ট কারণ উলেখ্য করুন ।এই ব্লগটি তৈরী করেছি এসবের বিরুদ্ধে কথা বলার জন্য ।বসে বসে আঙ্গুল চুষার জন্য নয় ।আপনাকে অনেক ধন্যবাদ আমার ব্লগ বাড়ীতে আসার ও আপনার মূল্যহীন বক্তব্য ব্লগে তুলে ধরার জন্য ।

নামহীন বলেছেন...

nije jei picture gula upload marsen, ogula ki na deikha upload marsen? er jonno ki apnar kono dosh hoy nai tai bolben? bhondami bondho koren,,,

Golpo বলেছেন...

আমি প্রমাণ ছাড়া কথা বলিনা ।প্রমাণ সহ কথা বলাতে যদি কারো মুখে চুলকানী পড়ে যায় এতে আমার কিছু করার নেই ।যাদের মুখে চুলকানী পড়ে যায় তাঁরা যেনো হারপিক দিয়ে ধূয়ে নেয় ।

নামহীন বলেছেন...

Go man go.Destroy shoitaner doll.

Golpo বলেছেন...

তোমরা ও ভালো হয়ে চলো

Sakib বলেছেন...

ভাই ঠিকই বলেছেন আমাদেরদেশে ও এখন নায়িকাদের খোলামেলা পোশাক পড়ে ছবি বানানো হচ্ছে।আগে পরিবারের সবাই মিলে একসাথে সিনেমা দেখা যেত এখন আর দেখা যায়না।

Unknown বলেছেন...

Ajakl takar jonno sob kisui to kortapara tai bola ke amraw korbonaki