কোন মন্তব্য নেই

প্রেমের নামে নারীর দেহ ভোগ চলতেছে -ভিডিও সহ

বিষয়টি ঘৃণার নয় লজ্জারও বটে ।
বর্তমানে আমাদের দেশে প্রেমের আড়ালে যে সব অপকর্ম হচ্ছে তা পশ্চিমাদেরও হার মানিয়েছে ।
প্রেমের আড়ালে নারী দেহ ভোগ চলতছে ।ভিভিন্ন পার্কে বা হোটেলে আমাদের অতি আধুনিক তরুণ তরুণীরা প্রেমের নামে মিলিত হচ্ছে শাররিক সম্পর্কে ।শুধু এখানেই শেষ নয়? মোবাইলের ক্যামেরা দিয়ে ভিডিও করতেছে ।
এসব ভিডিও কম্পিউটার এর মাধ্যমে পৌছে যায় সবার হাতে । সমাজের ছোট বড় সব বয়সের ছেলে মেয়েরা দেখতে থাকে অতি আধুনিক প্রেমিক প্রেমিকাদের দ্বারা তৈরী করা এসব ভিডিও ।তবুও দেখার কেউ নেই ।বিস্তারিত পড়ুন  
 

প্রেমের আড়ালে অবৈধ সেক্সেপ্রেমের আড়ালে অবৈধ সেক্সে কুমারীত্ব হারাচ্ছে মেয়েরা।

যুবকদের প্রশ্ন আমি কি করে বুঝবো বিয়ের আগে আমার স্ত্রী অন্য কারো সাথে সেক্স করেছে কি না? এই বিষয়টি নিয়ে ২/৯/১২ লিখে ছিলাম। কিন্তু দূঃখের বিষয়ে আমাকে আবারও লিখতে হচ্ছে। কারন আমি আবারও নতুন শত শত বাংলাদেশী সেক্স ভিডিও পেয়েছি। গণমাধ্যম কে তথ্য জানিয়ে ও কোনো প্রতিকার পেলাম না। বাধ্য হয়ে আমাকেই বার বার লেখতে হচ্ছে। নোংরামী করতেছে কয়েক জন? বিস্তারিত পড়ুন 

-------------------------------------------------------------------------------------------------------------------------------

জেনে নিন আপনার স্ত্রী কে পূর্ণ তৃপ্তি কি ভাবে দিবেন।
২ টি প্রশ্ন অনেকে আমার কাছে করেন।
১/ কি ভাবে অনেক ক্ষণ ধরে সেক্স করা যায়?
২/ কি ভাবে স্ত্রী কে তাড়া তাড়ি উত্তেজিত করবেন?
এই ২ টির প্রশ্নের উত্তর আমি দিচ্ছি।
যদিও আমি বিয়ে করেনি।
কারো সাথে সেক্স করেনি।
তুবু আপনাদের উপকার হবে আমি মনে করি।

বিস্তারিত পড়ুন

-------------------------------------------------------------------------------------------------------------

একই মুহূর্তে একাধিক স্বামী গ্রহণ নারীর জন্য হারাম কেন?

প্রশ্ন -
একজন নারীর জন্য তিনজন অথবা চারজন পুরুষ বিয়ে করা কেন বৈধ নয়, অথচ পুরুষের জন্য তিনজন অথবা চারজন বিয়ে করা বৈধ?
উত্তর-
আলহামদুলিল্লাহ
প্রথমত কথা হল বিষয়টি আল্লাহর প্রতি ইমানের সাথে সম্পৃক্ত। কেননা সকল ধর্মই এ-ব্যাপারে একমত যে নারীর সাথে একমাত্র তার স্বামীই কেবল যৌনমিলনে লিপ্ত হতে পারবে। এসব ধর্মের কিছু হলো আসমানী; যেমন ইসলাম, আসল ইহুদি ধর্ম, আসল খ্রীষ্ট ধর্ম।বিস্তারিত পড়ুন... 
----------------------------------------------------------------------------------------------------------

মঙ্গলবারে স্বামী-স্ত্রীর মিলন ক্ষতিকর, এ ধারণা অমূলক 

প্রশ্ন -শুনেছি যে, মঙ্গলবারে সহবাস না করা আবশ্যক, কেননা সেদিন একটি  জিনিস আগমন করে, যে প্রত্যেক সহবাসকারীকে  অভিসম্পাত করে। মনে করা হয়, এর ফলে  ভবিষ্যতে  তারা ক্ষতির সম্মুখিন হবে।

 উত্তর-
আল-হামদুলিল্লাহ
 আল্লাহ আমাকে ও আপনাকে সত্য বুঝার তাওফিক দান করুন। যা বললেন তা একান্তই  কুসংস্কার এবং  নব আবিষ্কৃত বিষয়। কুরআন ও হাদিসে এর কোন দলিল নেই, বরং এসব হল পথভ্রষ্ট ও বিপথগামীদের প্রচারণা।বিস্তারিত পড়ুন

কোন মন্তব্য নেই :