জেনে নিন আপনার স্ত্রী কে পূর্ণ তৃপ্তি কি ভাবে দিবেন।

৬টি মন্তব্য
জেনে নিন আপনার স্ত্রী কে পূর্ণ তৃপ্তি কি ভাবে দিবেন।
২ টি প্রশ্ন অনেকে আমার কাছে করেন।
১/ কি ভাবে অনেক ক্ষণ ধরে সেক্স করা যায়?
২/ কি ভাবে স্ত্রী কে তাড়া তাড়ি উত্তেজিত করবেন?
এই ২ টির প্রশ্নের উত্তর আমি দিচ্ছি।
যদিও আমি বিয়ে করেনি।
কারো সাথে সেক্স করেনি।
তুবু আপনাদের উপকার হবে আমি মনে করি।
প্রশ্ন ১ এর উত্তরঃ  আপনি কতোক্ষণ ধরে সেক্স করবেন 
সেটা আপনার ইচ্ছা।
আবার যাদের সেক্স পাওয়ার কম তারাও এই প্রশ্ন টি করে থাকেন।
আপনাকে আমি এক টি সহজ কৌশল বলে দিচ্ছি।
এই  কৌশল অনুযায়ী কাজ করলে আপনি সফল হবেন
বলে আশা করি।
প্রথমে আপনার সঙ্গীকে ভালো করে উত্তেজিত করে নিবেন।
তার পর যৌনিতে লিঙ্গ ভরে সেক্স করতে শুরু করুণ।
কিছুক্ষণ সেক্স করে বিরতি নিন।
তার পর আবার সেক্স করতে শুরু করুণ।
কিছুক্ষণ সেক্স করার পর আবার বিরতি নিন।
তার পর আবার সেক্স করতে শুরু করুণ।
যেমন আপনি সেক্স করতে পারেন ২ মিনিট।
২ মিনিট সেক্স করতে পারলে ১ মিনিট হলে বিরতি নিন।
৪মিনিট করতে পারলে ৩ মিনিটের মাথায়,
৮মিনিট করতে পারলে ৬ মিনিটের মাথায় বিরতি নিন।
বিরতির ফাকে আপনার স্ত্রীর ঠোটে গালে ও দুই স্তনে  চুম্বন করুণ।
তারপর আবার সেক্স করতে থাকুন।
এই অনুযায়ী সেক্স করলে আপনি অনেক ক্ষণ সেক্স করতে পারবেন।
আপনার স্ত্রীর শেষ হয়ে যাবে আপনার শেষ হবে না।
***********************************************
প্রশ্ন ২ এর উত্তরঃ
আমাদের সমাজে অনেক স্বামী আছে যারা স্ত্রী কে ভোগের বস্তু মনে করে।
পুশুর মতো স্ত্রীর উপর ঝাপিয়ে পড়ে কোনও প্রকার আলিঙ্গন ছাড়াই।
এদের কে বলদ বল্লেও কম বলা হবে।
কারন ছেলেদের চেয়ে মেয়েদের সেক্স তিন গুণ বেশি।
তা হলে আপনি তার সাথে কি ভাবে পারবেন
কোনো কৌশল ছাড়া?
আপনাকে সেটা বলে দিচ্ছি কি ভাবে আপনার স্ত্রীকে উত্তেজিত করে তুলবেন?
প্রথমে আপনার স্ত্রীর ঠোটে গালে গলাতে চুম্বন করুণ।
তারপর দুইটি স্তনে হাতের আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিন ও
স্তণ চুষুন এবং আলতু করে টিপুন।
সাবধান জোড়ে টিপলে ব্যাথা পাবে।
তারপর পেটে ও নাভীতে চুম্বন করুণ।
এরপর আপনার এক হাত দিয়ে যোনীতে আলতু করে ঘষুন।
হাতের আঙ্গুলে সামান্য থূ থু নিয়ে  যোনীর ঠোটে লাগিয়ে দিন।
হাতের এক আঙ্গুল দিয়ে  যোনীর ঠোটে ঘষতে থাকুন।
এতে আপনার স্ত্রী পূর্ণ উত্তেজিত হবে।
যৌন রস দিয়ে যোনী ভিজে যাবে।
আপনার স্ত্রী পূর্ণ উত্তেজিত হলে আপনার লিঙ্গ তার
যোনীর ভিতরে নিতে পাগল হয়ে যাবে।
আপনার পূর্ণ তৃপ্তি পেলে আপনাকে জোরে বুকের সাথে চেপে ধরবে
এবং সাদা আঠালো জাতীয় পানি ছাড়বে।

অনেকে নারীর যৌনিতে মুখ লাগান।
নারীরাও পুরুষের লিঙ্গ মুখে নেন।
এটা ঠিক না।
এটা নির্কৃষ্ট ও পুশু ভিক্তিক আচরণ।
এটা পরিহার করুণ।
কারন যৌনাঙ্গতে লেগে থাকা জীবাণু খুব সহজেই আপনার দেহের ভিতরে প্রবেশ করতেছে।
আপনারা সবাই ভালো থাকুন এই কামনা করে
আমি ব্লগার সৈয়দ রুবেল আপনাদের কাছ থেকে বিদায় নিলাম।
                               আল্লাহ হাফেজ।

এই পোস্ট টি শেয়ার করে আপনার বন্ধুদের কে জানতে দিন।
যাতে তারাও পর উপকৃত হতে পারে।
সেক্স সম্পর্কে জানা মানে নিজের সম্পর্কে জানা।
আরেক টি পোস্টের লিঙ্ক  


শেয়ার করে আপনার বন্ধুদেরকে জানান ।এটা আপনার আমার সকলের দ্বায়িত্ব । প্রকাশক ও সম্পাদক সৈয়দ রুবেল উদ্দিন

৬টি মন্তব্য :

নামহীন বলেছেন...

কবে যে বিয়ে করব মাথা পুরাই নষ্ট............।।

নামহীন বলেছেন...

১০০% পরুষ এর মধ্যে ৯০% মেয়েদের শুনা মুখে নেই

Unknown বলেছেন...

আনেক কিছু জানলাম । অনেক ধন্যাবাদ ভাই

আমার পেইজ http://arifpowerpc.blogspot.com

Akash বলেছেন...

simple Ans প্রথমে একটা মেয়ে পটান তার পর তাকে নিয়ে কাজি অফিছে যান বাস...।।

Reign বলেছেন...

ভাই আপনার প্রতি শ্রদ্ধা রেখে একটি প্রশ্ন করতে চাই সেটি হেচ্ছে আপনি কি কোন সনদপ্রাপ্ত চিকিৎসক বা উপদেষ্টা? আমাকে ভুল বুঝবেন না আপনার লেখা বিভিন্ন অনুচ্ছেদ পড়ে আমার এই প্রশ্ন মনে আসল।

Golpo বলেছেন...

আমি চিকিৎসক নয়, যাদের পোস্ট এখানে প্রকাশ করা হয়েছে তারা বিভিন্ন হাস্পাতালের বড় সনদপ্রাপ্ত চিকিৎসক। তাদের লিখা বিভিন্ন পত্রপত্রিকাতে প্রকাশিত হয়।