কিছু নাস্তিক ব্লগারদের কারনে আমাদের ও কলঙ্ক হয়েছে।ব্লগার-সৈয়দ রুবেল

1 টি মন্তব্য
কিছু নাস্তিক ব্লগার দের কারনে আমাদের ও কলঙ্ক হয়েছে।
যারা ব্লগ সম্পর্কে কিছু জানেনা তাদের বেলাতে তো কথা নেই।
বর্তমানে আপনি যদি গ্রামে গিয়ে বলেন আমি এক জন ব্লগার তা হলে জনতার হাতের
কিল ঘুষি একটা ও মাটিতে না পড়ে সব আপনার উপরে পড়বে।
কারন আপনি ব্লগার
আপনি কেমন ব্লগার সেটা তারা জানতে চাইবেনা।
তারা জানতে পেরেছে ব্লগারেরা ইসলাম কে বয়াবহ অবমাননা করেছে?
কিন্তু কারা করেছে  কেমন ব্লগারেরা করেছে সেটা তারা বুঝতে চাইবেনা।
কারন তারা জানে মাইরের উপর কোনো ওষুধ নেই।
  
এই নাস্তিক কুলাঙ্গারদের জন্য আমাদের ও অনেক বড় ক্ষতি হয়ে গেলো।
তাদের ধর্মের প্রতি অবমাননা কারনে সমাজের কাছে আমরা সাধারন ব্লগারেরা ও
খারাপ হয়ে গেলাম।
অথচ দিনে রাতে কষ্ট করে নিজের  কষ্টের অর্জিত টাকা দিয়ে কম্পিউটার কিনে,
মাসে ৫০০ টাকা ইন্টারনেটের বিল দিয়ে মানুষ কে অজানা কিছু জানাতে ব্লগে লেখা লিখি করি।
এতে আমার ২ আনাও লাভ নেই।
কষ্ট এবং ঘুমের কথা বাদ দিয়ে দিলাম।

দিন নেই রাত নেই এই ব্লগের পিছনে লেগে থাকি।

মানুষদের কে অজানা কিছু জানাতে এবং সচেতন করতেই তো ব্লগে লেখা লিখি করি।
নাস্তিক ও ইসলাম বিদ্ধেষীদের দাঁত ভাঙ্গা জবাব দিতে তো এই কাটা ছড়ানো পথে চলতেছি।
এর বিনিময়ে তো এক মাত্র আল্লাহ ছাড়া কারো কাছে এক টাকা ও সাহায্য চায়নি?
দয়াময় মহান আল্লাহ তো সব রকমের সাহায্য করতেছেন।
এই পথ ধরে তো লক্ষ লক্ষ মানুষদের কাছে যেতে পেরেছি।
প্রতি দিন হাজার হাজার পাঠক পাচ্ছি ব্লগে।

কিন্তু  এই সামান্য কয়েক জন নাস্তিক ব্লগাদের কারনে তো বাকি ব্লগারেরা খারাপ হয়ে যেতে পারেনা।
ইসলামের বিরোদ্ধে মাত্র ঘটি কয়েক ব্লগার লেখা লিখি করে?
কিন্তু ইসলামের পক্ষে তো  হাজার হাজার ব্লগার লেখা লিখি করে।
তারা ও তো সংগ্রাম করে নাস্তিক বাদীদের বিরোদ্ধে।
নাস্তিক বাদীদের বিরোদ্ধে পাল্টা জবাব দিতে গিয়ে তো আমরা তাদের মুখ থেকে আমরা নানান ধরনের অশালীন
ভাষায় গালি গালাজ শুনি।

যেমন গত কয়েক মাস আগে fb ফ্রেন্ড সুত্র ধরে এক নাস্তিক মেয়ের সন্ধান পায়।
নাস্তিক মেয়েটির সাদিয়া সুমি।

নাস্তিক মেয়েটি তার fb পোস্ট করেছে>>স্বপ্ন দেখি এক দিন ধর্ম নামের অপশক্তি এই পৃথিবী থেকে বিতারিত হয়ে যাবে
এবং জাদু ঘরে ঠায় নিবে।


এর নিচে তার এক হিন্দু বন্ধু লিখেছেঃ সাদিয়া আমি সেই স্বপ্নই দেখি।

তার পর আমি নিচে লিখে দিয়েছিঃ আজকের দিনে যারা ধর্ম বিতারিত হয়ে যাওয়ার স্বপ্ন দেখতেছে?
একদিন তারাই বিতারিত হয়ে যাবে।তাহার বাবার বাবা ও ঠেকাতে পারিবেনা।
এমন কি মহান আল্লাহ তাদের কে ফেরাউনের মতো জাদু ঘরে রেখে দিতে পারেন যাতে সারা দুনিয়ার
তাদের অপকর্মের কথা জানতে পারে।


কিছু ক্ষণ পরে দেখি আমার উপর বস্থা ভর্তি গালা গালি শুরু হয়ে গেছে।

আমি ও নিচে লিখে দিয়েছি তোদের মুখ থেকে বস্থা ভর্তি গালা গালি আসবে আর চলে যাবে।
কিন্তু ধর্ম তার জায়গাতে ঠিকি থাকবে।

তার পর ফেসবুকের নিকট অভিযোগ করে চলে এসেছি।

তারা ভেবে ছিলো আমি ও তাদের মতো গালা গালি করবো।
কিন্তু আমার জানা আছে কোনো পাগলা কুকুর যদি দৌড়ে এসে আমার পায়ে কামড় দিয়ে দেয় তবু আমার
দিতে নেই।

তা ছাড়া এটা  আমাদের ইসলাম এটা সমর্থন করে না।
আমাদের প্রিয় নবীজীও ৬৩ বসর জীবনীতে কাউকে গালি দেন নি।
তাই আপনারা ও কাউকে গালা গালি করবেন না।

কিন্তু ইদারিং আমি নিজেও বিপাকে আছি।
গত ১৩/০৩/২০১৩ তারিখে আমার বড় খালাতো,হাসান ভাই আমাকে কল দিয়ে  কড়া ভাষায় বলে
অবসর থেকে বুঝি কাজ নেই?
তুমি ব্লগার হয়েছো?
তুমি এই সব কি লিখো।
প্রথমে আমি বুঝতে পারিনি তিনি হাসান ভাই।
তার সাথে আমার দেখা হয়েছিলো ২০০৪ সালে রত্না আপার বিয়েতে।
আর শেষ দেখা হয়েছিলো সম্ভবত ২০০৯ অথবা ২০১০ সালে।
এ ছাড়া আর কোনো দেখা বা কথা নেই।
তার পর ভাই কে জিজ্ঞেস করলাম আপনি এখন কোথায়?
ভাই বললেন আমি বাড়িতে।
আমি বললাম কোন বাড়িতে?
ভাই বললেন ভাদুঘর।
আমি বললাম খালাম্মা কেমন আছে?
ভাই বললেন এখানেই আছে কথা বল।
খালাম্মা ফোন হাতেই নিয়েই বলে কি রে আমি এই সব কি শুন্তেছি?
তুমি না কি ব্লগার হয়েছো?
এই সব কি ভালা?
আমার কিছু বলা হলনা।
জানিনা তারা আমাকে কি ভাবতেছে?
ভাইটির কাছ থেকে জানা হয়নি ভাবি কেমন আছে?

আরো দুঃখের বিষয় fb এক ফ্রেন্ড আমাকে বলেছে আমি  নাকি নাস্তিক,আমাকে নাকি আগে ভালো জানতো।
এই কথা বলেই এই বিড়ালের ছানা আমাকে ব্লক মেরে দিলো।
যার কারনে আমি পাল্টা জবাব দিতে পারিনি?
কিন্তু আজকেও মাহবুব সুবাহান নামক এক ছেলে আমার কাছে জানতে চায় ,ব্লগার ভাই মাইন্ড করবেন না?আপনি আবার নাস্তিক না তো?
i am not sure.
যদি নাস্তিক না হন?তা হলে আপনাকে অসংখ্যা ধন্যবাদ।
আর যদি হন প্লিজ পায়ে ধরি আমাকে unfrind করে দিন।

আমার কথা হলো এই আবাল গুলো কি আমার ব্লগে পড়ে নাই?
তাদের চোখ দিয়ে কি দেখে নাই যে আমার ব্লগে ইসলামিক ১০০ এর চেয়ে বেশি পোস্ট আছে?
এবং নাস্তিক দের বিরোদ্ধে ও কয়েক টি পোস্ট  আছে ?

তাদের কাছে আমার প্রশ্ন,আমি কি এই পথে এসে ভুল করেছি?
ভুল করে থাকলে বলেন আপনাদের হালুয়া রুটির উপর থেকে পিঁপড়া ওঠা থেকে বিরত থাকবো।
আমি আপনাদের কে অজানা কিছু জানাতে এসেছি।
কোনো বিনিময় পেতে আসেনি।
আপনারা আমাকে অনেক বিনিময় দিয়েছেন।
যা কখনো ভুলার নয়।
কেউ ভালো দিয়েছেন?
আবার কেউ খারাপ দিয়েছেন?
যে যেরকম সে তেমনেই দিয়েছেন।

তার পর আমি আপনাদের কে বলি,
আপনার হাতের পাঁচটা আঙ্গুল যেমন সমান না?
ঠিক তেমনি ভাবে এই দেশের সব ব্লগারেরা ও সমান না।
আপনি হয়তো জানেনা এক জন ব্লগার তার ব্লগে লিখতে গিয়ে কত কষ্ট করে।

আমরা আপনাদের পাশে দাড়িয়ে ছিলাম?
কিছু হলেও আপনাদের কে জানাতে পেরেছি।
আজ এই বিপদের দিনে আপনারা ও ইসলাম প্রচারক ব্লগাদের পাশে দাঁড়ান।
এবং আসুন আমরা সবাই মিলে নাস্তিকদের কে প্রতিহত করি।
কারন এরা মানবধীকারের কথা বলে এরাই মানবধিকার সব চেয়ে বেশি লঙ্গন করে।
এরা স্বাধীনতার কথা বলে এরাই সবচেয়ে বেশি স্বাধীনতা হরন করে।

এদের সাথে আমাদের কোনো আপোষ নেই।
এরা ডাস্টবিনের আবর্জনা,ডাস্টবিনেই মানায় ভালো।

সবাই ভালো থাকুন।
আল্লাহ হাফেজ।
     

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ। এই ব্লগে পড়তে কি সমস্যা হয়?আপনার কি টাকা বেশি খরচ হয়ে যায়?

1 টি মন্তব্য :

ARK বলেছেন...

je jai biluk apni Allahr upor purno vorosa rekhe egiye jan. mone rakhben jara sotter pothe thake Allah tader sahajjo koren. mohan Allah apner sohai hon. nistik der Allah dhonsho korun