মুসলমানের হাঁসি ৭ লজ্জাশীলা মহিলার কান্ড ।

কোন মন্তব্য নেই
এক ব্যাক্তি চিঠিতে আমাকে লিখেছেন ,মুসলমানদের উপর অযথাই অপবাদ দিয়ে বলা হয় , তারা গরু জবাই করে নির্দয় ভাবে পশু হত্যা করছে । কিন্তু যারা মুসলমানদের বিরুদ্ধে এ জীব হত্যার অপবাদ দেয় তারাই আবার মানুষ হত্যা করে ।
অর্থাত্‍ তুচ্ছ গরু জবাইকে প্রতিরোধ করতে গিয়ে মানুষের উপর অহরহ জুলুম অত্যাচার করে এমন কি মানুষ হত্যা করতেও তারা দ্বিধা বোধ করে না ।
জীবের প্রতি তাদের দয়ার ধরন হলো এক লজ্জাশীলা মহিলার মত । অর্থাত্‍ এক লোক অপর লোককে খুঁজতে গিয়ে দেখে লোকটি বাড়িতে নেয় । বাড়ীওয়ালা কোথাই গেছে তা জিঙ্গেস করার মত কাউকে খুঁজেও পাওয়া গেলনা ।অগত্যা বাড়িওয়ালার স্ত্রীকে জিঙ্গেস করলো ,আপনার স্বামী কোথাই গেছে ত্‍ কিন্তু ঐ মহিলা এতই লজ্জাশীলা ছিল যে কিছুতেই সে পর পুরুষের সামনে মুখ খুলতো না ।এদিকে প্রশ্ন কর্তাকে একটা জবাব দেওয়াও জরুরী । তাই অনেক ভেবে চিন্তে সে তার সামনেই কাপড় খুলে উলঙ্গ হয়ে পেশাব করলো এবং প্রবাহিত সে পেশাবের উপর লাফ দিয়ে ডিঙ্গিয়ে গেল ।এর অর্থ হলো আমার স্বামী নদীর ওপারে গেছেন ।
তাদের দয়ার ধরন হলো এমন ।অর্থাত্‍ গরু হত্যা করা যাবেনা ,কিন্তু সৃষ্টির সেরা জীব মানুষ হত্যা চলবে ।(আশরাফুল এর জবাব)

রচনা । আশরাফ আলী থানবী (রঃ) মুসলমানের হাঁসি থেকে নেওয়া ।আমাদের দেশের সরকার গুলো ঐ রকমে ।তারা মুখেই শুধু জন গনের কল্যানের কথা বলে ।তারা ভিভিন্ন দেশের সাথে চুক্তি করে ,আর বলে দেশের স্বার্থে তারা কাজ করে ।অথচ যে চুক্তি গুলি করা হয় তা দেশের মানুষ জানতেই পারেনা ।
Post by -sayed rubel

কোন মন্তব্য নেই :