ঘরে ঘরে জারজ সন্তান তৈরী কারখানা বানাতে চাই সরকার

১৪টি মন্তব্য

শিরোনামটি দেখে অনেকে হয়তো চমকে উঠেছেন ।চমকে উঠারই কথা ।দশের বোঝা........... একের মাথা ।

বর্তমানের ডিজিটাল সরকার ডিজিটাল আইন করেছে ।সেটা হলো বিয়েতে কোনো ধর্ম থাকবেনা ।সন্তানদের কোনো ধর্ম পরিচয় থাকবেনা ।যে যাকে খুশি তাকেই বিয়ে করতে পারবে ।কেউ বাধা দিতে পারবেনা ।কত বড় কোরআন বিরোধী কথা দেখে ন।কোর আন শরীফে আল্লাহ নিজেই বলেছেন....... কোনো মুসলিম ছেলে কোনো মুশরিক মেয়েকে বিয়ে করতে পারবেনা যত ক্ষণ পর্যন্ত সে ইসলামের প্রতি ঈমান না আনে ।কোনো মুসলিম মেয়ে কোনো মুশরিক ছেলেকে বিয়ে করতে পারবেনা যত ক্ষণ পর্যন্ত সে ইসলামের প্রতি ঈমান না আনে ।এর চেয়ে মুসলিম কৃতদাশ নর নারী তাদের চেয়ে অনেক ভালো ।এখন বুঝুন কত বড় ইসলাম বিরোধী কথা বলেছে এই নাস্তিক বাদী সরকার ।এই সরকারের পুরো গষ্টিটাই জারজ ।এবং তারা শয়তানের শিক্ষায় শিক্ষিত ।বিয়েতে যদি ধর্ম না থাকে তাহলে সে বিয়ে কোনো মানুষের নয় ।সেই বিয়ে হবে হাইওয়ান জানোয়ারের বা পুশুদের ।ধর্ম ছাড়া আপনি বিয়ে করবেন কি ভাবে ।ধরুন আপনি আইন টিমেনে নিয়ে বিয়ে করতে গেলেন এক বিধর্মী মেয়েকে ।মেয়েটি যদি হয় হিন্দু আর আপনি মুসলিম ।এখন আপনি কোন ধর্মকে অনুসরণ কে বিয়ে করবেন?শয়তানে হাতের বানানো হিন্দু ধর্মকে ।না আল্লাহর মনোনিত ইসলাম ধর্মকে ।নাকি দুই জন দুই ধর্মকে অনুসরণ করে বিয়ে করবেন? আর যদি করেন তাহলে সেটি কি বিয়ে হবে নাকি তামশা হবে? বিয়ে যদি তামশার হয় তালে আপনাদের দুই জনের যৌন মিলন কারণে যে সন্তানটি জন্ম নিবে -সেটি বৈধ হবে নাকি জারজ হবে? ।আর আপনি যদি জারজ সন্তান জন্ম দিতে চান তাহলে এতো টাকা খরচ করেবিয়ে করার প্রয়োজন কি? তাছাড়া সন্তানের যদি ধর্মের পরিচয় না থাকে তাহলে মা বাবার পরিচয় থাকার দরকার কি ।এমন কি দেশের পরিচয়ও থাকার দরকার নাই ।

তাছাড়াএই আইনটি সব ধর্মের বিরোধেই ।কোনো ধর্মেই এ ধরণের কথা নেই ।ওপার থেকে আরেক নাস্তিক যা কিছু বলে, এপার থেকে আরেক নাস্তিক তা বাস্তবায়ন করে ।এই নাস্তিক বাদী সরকার যত বার ক্ষমতায় এসেছে তত বারই ইসলামের বিরোধে কাজ করেছে ।দেশের স্বার্থের নয় বিদেশি প্রভুদের কে খুশি করার জন্য সব কিছু বাস্তবায়ন করেছে ।সাথে একদল কাঠমোল্লাদেরকে রেখেছে ।যাতে করে দেশের জনগণ বুঝতে পারে এসরকার ইসলামের সাথে আছে ।তাদের দলের নাম দিয়েছে ওলামালীগ ।ওরা ওলামালীগ নয় । এরা ওলা ভাদাইম্মা লীগ ।এরা এই নাস্তিক বাদী সরকারের দালাল ।এরা ইহুদী খৃষ্টান নাস্তিকদেরকে বন্ধু হিসাবে গ্রহণ করেছে ।নাস্তিকরা যখন কোরআন সুন্নাহ বিরুদ্ধে যখন আইন প্রনয়ন করে, তখন দেশের আলেমগণ যখন এসমস্ত নাস্তিকদের বিরুদ্ধে কথা বলে ও আন্দোলন করে ।তখন ওলা ভাদাইম্মা লীগেরা এসব আলেমদের বিরুদ্ধে মিটিং মিছিল সংবাদ সম্মেলন করে আর বলে তারা নাকি ইসলাম দিয়ে ব্যবসা করে ।কিন্তু নিজেরা যে কাফের নাস্তিকদের পা চাটা গোলামী করে সেটা বলেনা ।এরা ইসলামের দেখানোপথে চলেনা ।এরা ইসলামের বেশ ধরেছে ।যদি তারা ইসলামের দেখানোপথে চলতো তাহলে ইহুদী খৃষ্টান লাল কুত্তা দালাল দের বিরুদ্ধে কথা বলতো, আন্দোলন করতো ।হাজার ধিক্কার জানাই এ সমস্ত ওলা ভাদাইম্মা লীগ দের কে ।

শত কোটি ধিক্কার জানাই ঐসমস্ত ইহুদী খৃষ্টান নাস্তিক লাল কুত্তার দালাল দেরকে ।যারা তাদের এজেন্ট হয়ে কাজ করে ।ওরা মনে করে ইসলাম তাদের বাপ দাদার হাতের বানানো ধর্ম ।সাবধান করে দিতে চাই ইহুদী খৃষ্টান নাস্তিকলাল কুত্তার দালালদের কে ।আপনারদের কাছে যদি ইসলাম ভালো না লাগে তা হলে আপনাদের বাপ দাদার হাতের বানানোর ধর্ম নিয়ে বসে থাকুন ।দয়া করে ইসলাম কে নিয়ে নাক গলাবেন না ।এটা মুসলিম দেশ ।এদেশের নব্বই নিয়ে ভাগ মানুষেইমুসলিম ।আপনাদের কাছে তা সহ্য না হয় তা হলে এদেশ ছেড়ে চলে যান আপনাদের বাপ দাদাদের কাছে ।যারাআপনাদের কে জন্ম দিয়ে ছেন ।চলে যান তাদের কাছে যাদের কে আপনারা প্রভু বলে ধরে নিয়েছেন ।যদি না যান তাহলে জুতা পেটা করে এদেশ থেকে বের করে দেব ।শালার জারজ কোথাকার ।এসমস্ত জারজদের অবস্হা এমন, গরু যেমন..........বাছুরতেমন ।সমাপ্ত ।এই পোস্টি অনেক কষ্ট করে লিখেছি ।আপনার কাছে পড়ে যদি ভালো লেগে থাকে, তাহলে দয়া করে শেয়ার করুন ।আপনিও হয়ে যান প্রতিবাদী মানুষের একজন ।এটাই আমার আশা ।পূরণ করবেনতো?।আল্লাহ্ হাফেজ ।দেখা হবে আগামী পোস্টে ।সবাই ভালো সুস্হও সুন্দর থাকুন ।

১৪টি মন্তব্য :

Golpo বলেছেন...

আপনার আমার অতি দ্বায়িত্ব এসব ইসলাম বিরোধী আইন তৈরী কারীদের বিরুদ্ধে কথা বলা । যদি না বলেন তাহলে আপনাকে আমাকে একদিন আল্লাহর কাছে এর জবাব দিতে হবে ।
সেদিন কি জবাব দিবেন একবার ভাবুন ।
আর ঘুমিয়ে থেকো না...........
জাগো বাংলার মুসলমান ।
শেয়ার করে আপনিও হয়ে উঠুন প্রতিবাদী মানুষের একজন ।
ওরা চায় এদেশ থেকে ইসলাম বিতারিত হোক ।
আমরা চায় এসব ইহুদী খৃষ্টান নাস্তিক লাল কুত্তা দালালরা............জুতার বারি খেয়ে এপৃথিবী থেকে চির বিদায় হোক । amin

Golpo বলেছেন...

এই লেখাটি পড়ে অনেকের মুখে হতো চুলকানী পড়ে যাবে ।যাদের মুখে চুলকানী পড়ে যায়..........তারা দয়া করে এসিড দিয়ে ধুয়ে নিবেন । আদেশ ক্রমেঃলেখক ও প্রকাশক ।

shohug বলেছেন...

Vai ai sorkar koba jaba bolta paran? Amadar dastaka pura nostokora deba. Bolta dedha korena amadar bortman sorkar varotar dalal.

Golpo বলেছেন...

Shodo varot noi, nastik der dalalo.

Golpo বলেছেন...

যারা জারজ........তারাই এই আইনটি পক্ষে যাবে ।
এদেশের কিছু জারজ সন্তানদের কে বৈধ করার জন্য এ আইনটি করা হচ্ছে ।
এমন আইন ভারতও তৈরী করে ।
তার এক মাত্র কারণ হল.......তাদের দেশে দেহ ব্যবসা কে হারাম করার জন্য নয় হালাল করার জন্য ।
এই নাস্তিকবাদী সরকার তাই করতেছে ।
সমান অধিকারের কথা বলে নারীদেরকে ভোগের বস্তু বানিয়েছে ।
নারীদের দেহকে বানিজিক হিসেবে ব্যবহার করতেছে ।
আর পুরুষেরা হাতে চুড়ি পড়ে ঘরে বসে আছে ।
শুধু শাড়ী পরার বাকী আছে ।
দেরী না করে পড়ে ফেলুন ।

নামহীন বলেছেন...

হিন্দু ধর্ম কার হাতে তৈরী??? একথাটা ব্লগে বলার আগে প্রথমে মানুষ হতে শিখুন??? তারপর চেহারা দেখাবেন। কম্পিউটার থাকলেই ব্লগ লেখা যায় না। শুয়োর

Golpo বলেছেন...

Apni to jaraj. A khotha ti proman korlen. A khotha gulo hujom korlen ki vhabe? Amar computer ache apnake ke bole che? Just use for nokia 2700 classic

Golpo বলেছেন...

নিঃসন্দেহে আল্লাহর নিকট গ্রহন যোগ্য দ্বীন একমাত্র ইসলাম ।সূরা আল ইমরান, আয়াত১৭ ।

Jotan বলেছেন...

Sayed Ruble, you should stop blog Nude picture. u r also a bad man who is shareing this type of nude pic in ur blog, u r also mentally ill about nude pic thats why u r always watching this type of picture and shearing.
u r saying Islam but doing bustered.
hope God will blase u. be a good man, try to honor people.

Ahmed Sumaiya বলেছেন...

সৈয়দ রুবেল ভাই আপনি সঠিক কথা বলেছেন ।এদেশ থেকে ইসলাম কে বিতাড়িত করার জন্য নানান কর্মসূচি চলতেছে এই দেশে ।এই আইনটিও একটি খাতিয়ার ।বিধর্মীদের বিরুদ্ধে কথা বললে তারা সহ্য করতে পারেনা ।যার কারণে একজনে আপনাকে গালি দিল ।অথচ আমরা নিরবে বসে আছি ।আসলেই গুণে ধরা আমাদের ঈমান ।অনেক ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি পোস্ট করার জন্য ।আমিও শেয়ার করলাম ।

আপনার ফেসবুকে একটি আবেদন করেছি দয়া করে মনজুর করুন ।

Golpo বলেছেন...

তোমাকে সহ আরো ৯৫জনকে এই ব্লগের লেখক বানাবো ।সেটা করা হবে তাদের যোগ্যতা দেখে । আর তোমাকে সুখবর টি আমি দিচ্ছি ।সেটি হলো আমার ফেসবুক পেইজের এ্যাডমিনিস্টোর বানানো হলো ।এখন থেকেও তুমিও পোস্ট করতে পারবে ।তবে শর্ত লংঙ্গন করবেনা ।এই বার্তাটি তোমার ফেসবুকেও পাঠানো হয়েছে ।কোনো রকম সমস্যা হলে আমাকে জানাও ।প্রকাশক ।

নামহীন বলেছেন...

আপনার মোটামুটি গোটা লেখাটাই পড়লাম.
চিন্তা করে দেখলাম​,আপনাকে অতি অবিলম্বেই একজন মনস্তত্ত্বিক এর সাথে দেখা করা উচিৎ.

নামহীন বলেছেন...

A copy of your page link has been forwarded and reported to the Bangladesh govt. for spreading hatred and destroying communal harmony.Needful steps will be taken.
-Md.Jia Ahmed
Dhaka
Bangladesh

নামহীন বলেছেন...

"আমাদের গ্রামের একটা কথা বলি, আমি এবং আমার ভাই-বোনেরা পিতা-মাতাকে বাবা-মা বলে সম্বোধন করি, আমার এক চাচা বললো এটা ঠিক না, কারণ হিন্দুরা তাদের দেবীকে 'মা' বলে সম্বোধন করে, তাই আমাদের আম্মা বলা উচিত!!! অতি হাস্যকর সাম্প্রদায়িকতা!!!"
"আমার যেটা মনে আমরা বাংলাদেশীরা, হিন্দু-মুসলমান উভয়ই, ট্রেডিশন প্রিয়। ১৪ পুরুষ যা বলেছে, যা করেছে তাই সঠিক, নতুন কোনো পুরুষের কথা শুনতে আমরা বড়ই অপারগ। ধর্মের মূলে যাওয়ার চেষ্টা করি না তবে ধর্মের ব্যপারে উন্মাদনা প্রচুর।"

আমরা একসাথে থেকেও আলাদা। তার অন্যতম কারণ- আমাদের ধর্ম। বর্তমানে একসাথে থাকলেও আমাদের মাঝে বিভেদ চলে আসে যখন আমরা নিজেদের বিশ্বাসকে একমাত্র স্বীকৃত বলে চেঁচামেঁচি করি- বাজার গরম করি। নিজেদেরকে অন্যদের চেয়ে সুপিরিওর ভাবি। নিজদেরকে পূণ্যবান ভাবি আর অন্যদেরকে গুনেহগার ভাবি। আমাদের পরস্পরের এইসব স্বভাবই আমাদের মাঝে ঐক্য হতে দেয় না। আমরা মিলেমিশে থাকি ঠিক কিন্তু চোখের আড়াল হলেই আপনি আমাকে মালাউন বলবেন। আর আমিও হয়তো আপনাকে যবন, ম্লেচ্ছ - এরকম কোন বিশেষণে বিশেষায়িত করব। সমাজের বিভিন্ন ধর্মের মাঝে এত পার্থক্য, এত হানাহানি, এত রক্তপাত দেখে যখন একশ্রেণী ঈশ্বরের অস্তিত্বকে অস্বীকার করে, ঈশ্বরকে আর ধর্মকে সভ্যতার অধঃপতনের মূলভাবে- আমি আশ্চর্য হই না। আমি ব্যথাও পাই না। কারণ আস্তিক নামধারীতের ক্রিয়াতে নিউটনের তৃতীয় সূত্রের মত ঐ প্রতিক্রিয়াগুলি আসে। যাই হোক- সবার বিশ্বাস সবার কাছে বড় হয়ে থাক, আমাদের সবার কাছে আমাদের মা-বাবা যেমন পৃথিবীর সকল মা-বাবার চেয়ে শ্রেষ্ঠ। মা-বাবা নিয়ে যেভাবে আমাদের মাঝে হানাহানি হয় না, ধর্ম নিয়েও আমাদের সেই পথে যেতে হবে। আমার বিশ্বাসে আমি চলব- তা অন্যের কাছে ভুল হলে হোক, অন্যের মতে আমি নরকে যাই যাব কিন্তু আমার মতানুসারে তাকে গিয়ে বলবো না- তোমারটা ভুল, তুমি নরকে যাবে; আমারটা মহান- তোমারটা ছাইপাশ। আমরা যেদিন আমাদের স্বভাব বদলাতে পারব, যেদিন জ্ঞানী হতে পারব- সেদিন সাম্প্রদায়িকতা বলে কিছু থাকবে না। ভালো থাকুন সবসময় ।
শুভেচ্ছা ।