জনপ্রিয় ব্লগার সৈয়দ রুবেল এর ফেসবুক এ্যাকাউন্ট হ্যাক করেছে সাইবার যুদ্ধ ১৩ নামের হ্যাকারেরা

কোন মন্তব্য নেই
প্রিয় পাঠক আজ জনপ্রিয় ব্লগার সৈয়দ রুবেল এর ফেসবুক এ্যাকাউন্ট হ্যাক করেছে
সাইবার যুদ্ধ ১৩ নামের হ্যাকারেরা।
বিকাল ৪ টা ৪৬ মিনিটে সময় হ্যাক করে।
তারা ইমেল ও password পরিবর্তন করে ফেলে।
তারা password পরিবর্তন করে cybarjuddho13@yahoo.comবসিয়ে দেয়।
 তাদের ঠিকানা নিচে দেওয়া হল।  
cybarjuddho13@yahoo.com
facebook
Hi Syed,
Your Facebook password was changed on Saturday, March 2, 2013 at 4:46pm.
Operating system: Windows
Browser: Firefox
IP address: 65.255.37.201
Estimated location: Guangzhou, 44, CN
If you did this, you can safely disregard this email.
If you didn't do this, please secure your account.

Thanks,
The Facebook Security Team


হ্যাকাদের উদ্দেশে
তোমরা আমার ফেসবুক আইডি হ্যাক করলে কেনো?
আমি তোমাদের কি এমন ক্ষতি করেছি ?
 আমি তো কোনো রাজনিতি দলের নয়?
তোমরা কেনো আমার পিছু নিয়েছো?
আমি তো একজন সাধারন ব্লগার।
লেখা লেখি আমার পেশা নয় নেশা।
আমি চায় মানুষদের কে উপকার করতে।
আমি চায় মানুষদের কে জানাতে।
এর জন্য তো আমি কোনো বিনিময় পাইনা?
তবে তোমরা কেনো আমার মুখের ভাষা কেড়ে নিতে চাও?
আমি তোমাদের কে অনুরোধ করে বলতেছি আমার আইডি ফিরিয়ে দাও।
আমি তোমাদের ছোট ভাই।
আমার উপর অবিচার করবেন না।
    

কোন মন্তব্য নেই :