♥ একটি অবিবাহিতা মুসলিমাহর দো'আ ♥

কোন মন্তব্য নেই
♥ ইয়া আল্লাহ ! আমাকে এমন এক
জীবনসাথী দান করো যে আমার
অন্তরের পরিচ্ছেদ হবে এবং দ্বীনের
কর্তব্য আদায় করে আমাকে পরিপূর্ণ
করবে,
♥ তাকে দ্বীনে ইসলামের উপর
প্রতিষ্ঠিত
করো এবং আমাকে সে যেনো ফজরে পানি ছিটিয়ে জাগিয়ে সালাত
আদায় করায় এই তৌফিক দিও,
♥ তাকে হালাল রিযিক দাও এবং নেক
পথে ব্যয় করার এবং সর্বাবস্থায়
সন্তুষ্ট থাকার তৌফিক দিও,
♥ সে যেনো আল্লাহর সাহায্য
নিয়ে জীবনের সকল কাজে অগ্রসর হয়,
♥ তার জীবনের আদর্শ
যেনো কোর'আন এবং সুন্নাহ-র উপরই
ভিত্তি হয়,
♥ সে যেনো আল্লাহর
প্রশংসা এবং শোকর করে তার জীবন
সঙ্গিনীর জন্য,
♥ সে যেনো ক্রোধ দমনকারী হয়
এবং সালাত কায়েমকারী ও সিয়াম
পালনকারী, দানশীল এবং সহমর্মী হয়,
♥ সে যেনো আমাকে যথার্থ সম্মানের
সাথে রক্ষা করে,ইয়া আল্লাহ
আমাকে তার
প্রেমময়ী স্ত্রী রূপে রূপান্তরিত
করে দাও ,
♥ পরিশেষে,ইয়া আল্লাহ
তাকে প্রেম ,ভালোবাসা, তাকওয়া ও
আন্তরিকতার
সংগ্রামে জয়ী করে দুনিয়া এবং আখেরাতেও
সম্মানিত করো !
আমীন ! ইয়া রাব্বুল আলামীন !!! —


Please share your friend.

হে মহান আল্লাহ তাঁয়ালা, দ্বীনি খেদমতে আমাদের সবাইকে কবুল করুন ।আমিন । প্রকাশক ও সম্পাদক সৈয়দ রুবেল উদ্দিন

কোন মন্তব্য নেই :