কুখ্যাত তাসলিমা নাসরিন কে নিয়ে আমার কিছু কথা ।

কোন মন্তব্য নেই

বাংলাদেশের কুখ্যাত লেখিকা তাসলিমা নাসরিন কে হয়তো সবাই চিনেন ।হয়তো অনেকে আবার তার নামও শুনেছেন ।অনেক হয়তো তার লেখাও পড়ে নাই ।সেরকম আমি নিজেও ।এতো দিন আমি এই কুখ্যাত লেখিকার সম্পর্কে নানার দূর্নাম শুনেছি আলেমদের মুখ থেকে ।এমনকি ডাঃ জাকির নায়েকের মুখ থেকে ।আমি একদিন সিলেটের বন্দর বাজারে গিয়ে ছিলাম আমার TCL ডিভিডি টি নিয়ে।তো ডিভিডি টি আমার ভাগীন্নার হাতে দিয়ে বললাম ঠিক করে দিতে ।এ কথা আমি চলে গেলাম সজল ভাইয়ের বইয়ের দোকানে ।হঠাৎ করে একটির বইয়ের উপর আমার চোখ পড়লো যায় শিরোনাম ছিলো আমার মেয়ের বেলা ।লেখিকার নাম তাসলিমা নাসরিন ।দুই মিনিট বইটি পড়েছি ।পড়ে আমার কাছে মনে হলো সে ডিজিটাল চটি লেখিকা ।আজ তার একটি সাক্ষৎকার ও পড়েছি ।পড়ে মনে সে একটি বেশ্যা নারী ।সে নিজেই বলেছে তাকে নাকি অনেক পুরুষে ভোগ করেছে ।যাই হোক আমি সে দিকে যাব ।কারণ আমি তার এসব নোংরামী কার্যকালাপ গুগলে অনুসন্ধান করে কিছু পোস্ট আপনাদের চোখের সামনে তুলে ধরেছি ।পড়লেই বুঝবেন কেমন অস্বভ নোংরা সমাজের কুখ্যাত লেখিকা এই তাসলিমা নাসরিন ।যত গুলি কবিতা বা বই লিখেছে এর একটিও কোনো স্বভ সমাজের মানুষের নয় ?তার এসমস্ত নোংরা লেখা এদেশের লুচ্চা, বদমাইস,নটি, ছিনাল, বেশ্যারাই পড়বে ।তার এসব লেখা কোনো স্বভ সমাজের মানুষের নয় । এই নটি বেটি যত গুলি কবিতা বা বই লিখেছে সব গুলাতই নারীদের যৌনঙ্গা কথা তুলে ধরেছে ।নারী হয়ে নারীদের কে নিয়ে এতো কুরুচি পূর্ণ কথা বলতেছে সে কি আসলেই নারী না কী হিজড়া তা পরিক্ষা দেখার উচিত ।তার এসমস্ত চটি লেখা সমাজের স্বভ নারীদের কে কেমন করে মুক্তি দেবে আমার জানা নাই ।আপনার জানা আছে কি? যেমেয়েটি স্বভসমাজের কলংঙ্ক সে আসে নারীর মুক্তির কথা বলতে ।এসব নটি বেটি দের হাতের লেখা আমাদের মা ,বোন, স্ত্রী ,মেয়েদের কে কিভাবে রাস্তায় দিয়ে নগ্ন হয়ে হাটা যাবে, কিভাবে বারো বেটার ভোগের বস্তু হবে?এসব পুশু সমাজের নোংরামী কাজ ছাড়া ভালো কিছু শিক্ষা দিতে পারবেনা ।এসমস্ত কুখ্যাত লেখিকারা এবং এর দালাল রা লেখে এজন্যই যে তারা চায় এদেশের মেয়েরা পুশুর সমাজ নামক আমেরিকার ছেলে মেয়েদের মতো ফ্রি সেক্সে মেতে উঠুক ।কারণ আমাদের ছেলে মেয়েরা ফ্রি সেক্সে মেঠে উঠলে এর ৯০ভাগেই সুফল ভোগ তারা করতে পারবে ।এজন্য এদেশের ভোগবাদী পুরুষেরা তাসলিমা নামক কুখ্যাত মেয়েদেকে ব্যবহার করে ।কারণ লোহা দিয়ে লোহাকে কাটতে হবে ।আসলে মূল কথা হলো যারা নটি,ছিনাল,লুচ্চা,বদমাইস,বারো বেটার বুমি না খাইলে মনে শান্তি পায়না , এরকম কুখ্যাত মেয়েরা আমাদের মা -বোন -স্ত্রী- মেয়েদের জন্য এর চাইতে ভালো কি লেখবে ।কারণ এদের তো হায়া লজ্জা বলে কিছু নেই ।শুধু তাসলিমা নাসরিন এর দোষ চাপিয়ে লাভ নাই ।কারণ আমি দেখেছি ভিভিন্ন চ্যানেলের মেয়েরা যারা নারী অধিকার নিয়ে কথা বলে তাদের স্বভাব অনেকটা পুরুষের মতো ।আপনার হয়তো দেখাছেন ।না দেখার কথা নয়? আমার এই পোস্টটি পড়ে কুখ্যাত তাসলিমা নাসরিন এর ভক্তদের মুখে চুনকালি পড়ে যেতে পারে ।যাদের মুখে চুনকালী পড়ে যায় তারা দয়া করে এসিড দিয়ে ধূয়ে নিবেন ।কারণ আমারো মা বোন আছে ।আপনাদের মা বোনদের কে যদি ভোগের বস্তু ,অথবা রাস্তায় নগ্ন করে হাটানোর সখ থাকে তাহলে আপনার মা বোন কে করুণ ।দয়া করে অন্যের জনের টা নিয়ে টানাটানি করবেন না ।যত সব হিজড়ার দল ।আপনার কিছু বলার থাকলে দয়া করে ভদ্র ভাষায় কথা বলুন ।
ব্লগার সৈয়দ রুবেল উদ্দিন ।


শেয়ার করে আপনার বন্ধুদের কে জানার সুযোগ দিন ।আপনি জেনেছেন হয়তো সে জানেনা ।আমার ব্লগ বাড়ীতে বেড়াতে আসার জন্য আপনাকে ধন্যবাদ ।সাথে থাকুন সব সময় ।আল্লাহ্ হাফেজ ।

কোন মন্তব্য নেই :