জোকস_লেট নাইট 4

কোন মন্তব্য নেই
কই মানে আমার বাসায়! তোমার বাসায়?!!! আমারে কি পাগলা কুত্তায় কামরাইছে… অহন তোমার বাসায় যাই আর তোমার বাপের প্যাদানী খাই আর কি… তোমার বাপ কিন্তু আমারেও চেনে আমার বাপেরেও চেনে। পরে আমার বাপের কাছে বিচার দিব আপনার ছেলেকে দেখলাম আমাদের এলাকায়… তাছাড়া উনি আমাকে অনেক ভাল ছেলে জানে তার সামনে আমি পরতে পারমু না, পরে তোমার-আমার বিয়াডা আর হইবো না (আমার হবু শ্বশুরের সাথে আমার আগে থেকে পরিচয় ছিল, যখন আমাদের জেলাতেই সরকারী কর্মকর্তা হিসেবে ছিলেন এখন ট্রান্সফার হয়ে পাশ্ববর্তি জেলায় কর্মরত, জানু রা আমাদের জেলায় থাকাকালীন আমার সাথে পরিচয় হয় সেই সুবাদে এক সময় প্র্রেম… সেই প্র্রেমেরশুরুটাও একটা ইতিহাস… পরে বলব)
আমি ওর হাত থেকে আমার হাত সরাইয়া নিয়া বললাম,জানু তোমার প্রবলেম তুমি বাসায় যাও, আমি জানতাম আজকে তুমি একটা না একটা প্রবলেম ক্রিয়েট করবা। আমার যা বুঝার আমি বুইঝা গেছি।
কি বুঝছ? কি বুঝছ তুমি?
এই যে আমি তোমারে আইজকা কিস করতে চাইছি আর তুমি বাহানা বানাইলা...
তুমি ছাতা বুঝছ ঝটপট উত্তর। চল আমার সাথে।
কোথায়?
আরে বল্লাম না আমার বাসায়!
তোমার বাসায় কেউ নাই?আমার চিন্তিত প্রশ্ন।
নাহ নাই… এইবার খুশি?চল...
সত্যি কেউ নাই??
আরে বাবা নাই নাই নাই… তারাতারি চল নইলে সাফায়েত চলে আসবে ওরে ২ ঘন্টা পড়ারে স্যার এরপর ও বাসায় চলে আসবে।
তোমার আম্মু?
আম্মু নানী বাড়ী গেছে, আসবে সন্ধ্যায় আর আব্বু তো অফিসের কাজে ঢাকায়।
আমারে আর পায় কে… আমি ওর হাত ধরে ওদের বাসায় রওনা দিলাম
ঘড়িতে সময় দেখে নিলাম ২.৪৫ বাজে মানে অলরেডি ১৫ মিনিট টাইম লস্! সাফায়েতের ২ ঘন্টা শেষ হতে আরো ১ ঘন্টা ৪৫ মিনিট বাকী। আর সন্ধ্যা হতে হতে আরো প্রায় ৩ ঘন্টা। মনে মনে ভাবি অনেকটাইম আছে। এই ভর দুপুর বেলায় পেটের মধ্যে চুচু শুরু হয়ে গেছে! এখন খাবার এর চিন্তা করাটা বড় ধরনের বোকামী হয়ে যাবে ভাবতে ভাবতেও মুখ ফসকে বলে ফেল্লাম..
এই তুমি কি খাইছো?
হুমম।
আমার মনে হয় কিছু খাওয়া উচিত, চল কোন রেষ্টুরেন্টে যাই।নাহ বাবা আমি তোমার সাথে এইখানে কোন রেষ্টুরেন্টে যাইতে পারবো না। এখানকার সবাই আমারে চেনে, পরে আব্বুকে বলে দিতে পারে। তুমি যাও।না না তোমারও যাওয়ার দরকার নাই!
ক্যান?
ক্যান মানে কি? একদিন না খাইলে কি হয়? আর আমারবাসায় কি খাবার-দাবার কিছু নাই? চল বাসায় যেয়ে খেয়ো।
আমি শয়তানী হাসি দিয়া কইলাম… আইজকা আমার জন্য তো ষ্পেশাল খাবার! তাই না?
ষ্পেশাল খাবার মানে?
মানে সহজ। আজকে আমি তোমার ঠোট খামু। আর..
আর… আর কি? তুমি কি শয়তানী করবা আমার সাথে?
জি-না আমি তোমার মত না… কথা বলতে বলতে বাসারসামনে চলে এসেছি। তিন তলাবাসার দোতলায় সুমিদের বাস। গেইটে দারোয়ান! আমি দারোয়ান রে পাত্তা না দিয়ে সুমির সাথে সাথেহাটতে লাগলাম। সুমি দারোয়ান কে বলল লিয়াকত ভাই আম্মা আইছে? না তো আহে নাই, হুমম মোবাইলটা কানে নিয়ে দারোয়ানের সামনেই সুমি বলতে লাগলো… আম্মু তুমি কখন আসবা? কি? এখনো রওনা দাও নাই? তারাতারি আসো… না আমার সমস্যা হচ্ছে না… জয় ভাইয়া আসছে… হ্যা…কি বাসায় বসতে বলবো?.. ঠিক আছে তুমি তাহলে তারাতারি চলে আসো… রাখলাম বাই। বলে আমার দিকে তাকিয়ে কয় আসেন জয় ভাই… বাসায় আসেন। আমি সুমির পিছু পিছু হাটতে শুরু করলাম। আমার কেমন জানি ভয় ভয় লাগা শুরু করল। সোফায় গা এলিয়ে কইলাম আবার কও তো...
কি?
ঐ যে কইলা আসেন জয় ভাই… তুমি তোমার মা’রে আমার কথা ক্যান বললা? তোমার মাতো এখনি আয়া পড়ব তাছাড়া উনি তো আমারে চেনে না।
ধুর বোকা… আমি কাউরে ফোনকরি নাই..!
তাইলে?
তাইলে আবার কি? দারোয়ানের সামনে দিয়া তুমি আমার বাসায় আসবা দারোয়ান কি মনে করবো?
দারোয়ান যদি তোমার মা’রেকইয়া দেয়?
বলবে না… ঐ ব্যাটা বেশি কথা কয় না, কিরম জানি… কারো সাথেই বেশি কথা কয় না...
গুড… আসো, এইবার আমার কাছে আসো...
জি না… আপনে আজকে আমার কাছ থেকে দশ হাত দূরে থাকবেন! (চোখে দুষ্ট হাসির ঝিলিক)
আমি ওর বাম হাত ধরে টান দিলাম আমার দিকে… টানটা একটু জোরে দেওয়ায় একেবারে আমার কোলের উপর এসে পড়ল...
কি কর? সাহস বেশী হয়ে গেছে, তাই না?হুমম, অনেক সাহস আমার, আর তোমার সাহসও তো বিদিক… তুমি কি আমারে জাইনা-শুইনা আজকে আইতে কইছ?
হুমম, আমারও অনেকদিন থেকেইচ্ছা আমার বাবুটাকে একটু আদর করব..
আমার তখন চরম অবস্থা, পেন্টের ভেতর পেনিস টা টসটস করছে… কিন্তু আমি স্বপ্নেও ভাবি নাই আমি ওকে আজ এইভাবে পাব… সুমির চোখের দিকে তাকিয়ে তাকিয়ে কথা গুলি ভাবছি..
কি হলো?
তোমারে দেখি...
কি দেখ?
তোমারে এই রকম আমি আর কখনোই দেখি নাই… তুমি যেএত সুন্দর আমার চোখেই পড়ে নাই! তুমি এত সুন্দরক্যান?
থাক, আর পাম দেওন লাগবো না… মুখটা আমার মুখের কাছে এনে বলল..তুমি খাবে না? কথাটা আমার কানে ইলেকট্রিক শকের মত লাগলো...
হুমম এখনই খাব (আমি ভেবেছি ওকে কিস খাওয়ার কথা বলছে) আমি আমার চোখ বন্ধ করে ওর ঠোটের সন্ধানকরতে লাগলাম...
কি মশাই… তোমার মতলবটা কি?
চোখ খুলে দেখি ও হাসছে… কি মতলব মানে? তুমি না খাইতে বললা!
বুদ্ধু, আমি ভাত খাওয়ার কথা জিগাইছি..
আমার তো ভাতের খিদা নাই! তুমি আমারে আইজকা যাদু করছ… (সত্যি তখন আমার ভাতের খিদে ছিল না) প্লিজকাছে আসো… আমি ওর দুই গাল দুই হাতে ধরে কপালে একটা কিস করলাম। ও আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলো শক্ত করে… আমাকে আরপায় কে?.. আমিও ওকে আমার কোলে বসিয়ে ওর নাক, গাল, ঘাড়, কপালে কিস দেওয়া শুরু করলাম… ও চোখ বন্ধ করে আমার ভালবাসায় ডুবে গিয়েছিল, এভাবে চলল মিনিট তিনেক, আমি ওর ঠোট আমার আংগুল দিয়ে আঁকতে লাগলাম, আমার চোখ আর সুমির চোখ যেন একটাই… এতটাই বিভোর হয়ে গিয়েছিলাম যে, ঠোটে কিস করার কথা ভুলেই গিয়েছিলাম… (আমার জীবনে প্রথম কোন মেয়ের ষ্পর্শ আমাকে জ্ঞানশূণ্যকরে দিয়েছিল) আমি সোফা থেকে উঠে দাড়ালাম।
more part 4

কোন মন্তব্য নেই :