জোকস_ part 7

কোন মন্তব্য নেই
এক মহিলা প্রতিদিন তার বাড়ির বারান্দায় দাঁড়িয়ে চিৎকার করে- সকল প্রশংসা আল্লাহর।
পাশের বাড়ির এক নাস্তিক তাই শুনে জবাব দেয়- আল্লাহ বলতে কিছু নেই।
একদিন মহিলা বারান্দায় দাঁড়িয়ে চিৎকার করলো- আল্লাহ,আমার বাজারটা করে দাও। একটু পরেসে দেখলো তার বাড়ির বাইরে ব্যাগ ভর্তি তরকারি-মাছ ইত্যাদিপড়ে আছে। সে তা দেখে চিৎকার করে বললো- সকল প্রশংসা আল্লাহর।পাশের বাড়ির নাস্তিকটি বললো, আল্লাহ বলে কিছুই নেই। আমি ওই বাজার করে দিয়েছি।
মহিলা বললো- সকল প্রশংসা আল্লাহর। তিনি শুধু আমার বাজারইকরে দেননি, শয়তানকে দিয়ে তার দামও পরিশোধ করিয়েছেন।
♥♥
প্রেমিক প্রেমিকা নতুন গাড়িতে ঘুরতে বেরিয়েছে। প্রেমিক বলল, আজকের
আনন্দের মুহূর্তটিক ে স্মরণীয় করে রাখার জন্য তুমি শব কাপড় খুলে ফেলো ডার্লিং,
প্লিজ ।
মেয়েটি এই শর্তে রাজি হল যে, গাড়ির গতি ঘণ্টায় একশ মাইলের উপরে হতে হবে।
প্রেমিকটি সাথে সাথে স্পিড বাড়িয়ে একশতে নিয়ে গেল। মেয়েটিওসম্পূর্ণ কাপড় খুলে
ফেলল। সেদিকে তাকিয়ে দেখতে গিয়েহঠাৎ স্টিয়ারিঙে র নিয়ন্ত্রন হারিয়ে ফেলল। গাড়িটি
গভীর খাদে পড়ে গেল। মেয়েটি ঝোপের উপর পড়ে অক্ষত রয়ে গেল। প্রেমিকটি সিটবেল্টের
কারনে আটকে রয়ে গেল ভেতরে। তাকেবের করে গেলনা। শুধু তার একটি পা বেরিয়ে
রইল। সে তার প্রেমিকাকে ভেতর থেকে বলল, তুমি কাছাকাছি কোথাও গিয়ে সাহায্য নিয়ে
এস।
প্রেমিকা বলল, কিন্তু আমার গায়ে তো কোন কাপড় নেই।
প্রেমিক বলল, আমার পা থেকে জুতাটা খুলে নিয়ে যাও। সেটা দিয়েই যতটুকু পার
ঢেকেঢুকে যাও।
মেয়েটি জুতা খুলে নিয়ে দৌরে চলেগেল। মাইলখানেক দূরে গিয়ে একটি গ্যারেজ
দেখতে পেল। সে জুতটা দিয়ে নিচেরবেক্তিগত স্থানটি ঢেকে দৌরে এল।দেখে সেখানে
একজন মেকানিক কাজ করছে। মেয়েটি চিৎকার করে বলল, আমার প্রেমিক আটকে গেছে,
তাকে বের করুন প্লিজ।
মেকানিকটি মেয়েটির দু পায়ের মাঝখানে ধরে রাখা জুতোর সোলটা অবাক হয়ে দেখে
বলে উঠল, আপনার প্রেমিক তো অনেক বেশি ঢুকে গেছে ম্যাডাম। হাসপাতাল ছাড়া বের
করা যাবে না।

কোন মন্তব্য নেই :