জোকস_♥♥লেট নাইট part 5

কোন মন্তব্য নেই
. অনেকক্ষন পর কথাটা শুনে আমার ধ্যান ভাংগল… কি? তোমার এইটা এত বড় ক্যান?আমি কি জানি… আমি কি ঐটা বানাইছি নাকি? আল্লায় দিছে… আমি দেখি তোমার ঐটা (আমার মধ্যে এইবার শরম আইলো..) শরম পাইয়া কইলাম দেখ… ঐটা তো তোমারই… ও বোধ হয় অনেক কামাতুর ছিল… এক হাতে গলা জড়ায়া ধইরা আমারে কিস করা শুরু করল অন্য হাতে জিন্স প্যান্ট এর বোতাম খুলে আমারে পেন্টের খোলস থেকে আলাদা করার যুদ্ধ। কানে কানে বলে… এই পেন্টটা না খুললে আমি দেখব ক্যামেন? আমি প্যান্ট সামান্য নীচে নামিয়ে দিলাম… আন্ডারওয়ার টা অলরেডি তাবু হয়া গেছে… ও ঐটা দেখে হেসে ফেলল… কি জয়!.. কি হাল হইছে দেখছো?.. আমার আন্ডারওয়ার এর নীচে ওর হাত চালান কইরা দিছে… আমি ও ওর পায়জামার নীচে আমার হাত চালান কইরা দিলাম… ছোট ছোট বালে হাতবুলাতে বুলাতে আমি আমার একটা আংগুল এর ভেজিনাতে দিলাম… জিগাইলাম… তোমার এইখানে ভিজা ক্যান? তুমি কি মুইতা দিছনাকি?.. ও হো হো করে হাইসাদিল… কইছে তোমারে… কই ভিজা… আমি বাম হাত বাইর কইরা দেখাইলাম… দ্যাখ আমার হাত ভিজা গেছে… ও লজ্জা পাইয়া গেল… আমারে উল্টা জিগায় তোমার এইখানে ও ভিজা… আমি কইলাম ঐ টা কান্দে… কান্দে মানে? কান্দে মানে কান্দে… ঐটা কইতাছে আমারে ছাইড়া দাও আমি আমার গন্তব্যে যামু… ও আবার হো হো কইরা হাইসা দিল। ওরে আমার কাছেপরীর মত লাগতাছে… আমারে ধাক্কা দিয়া সরাইয়া দিয়া কয় মোবাইল বাজতাছে...কই? ঐ ঘরে… দাড়াও দেখে আসি… ও খালিগায়ে (পায়জামা পড়নে ছিল) পাশের রূম থেকে মোবাইল আনতে আনতে মাথায় হাত দিয়া বলল কয়টা বাজেতোমার খেয়াল আছে… বললাম কি হইছে… সাফায়েত ওর স্যারের বাসা থেকে ফোন করতাছে… ওর তো পড়া শেষ… তাইলে? তাইলে আবার কি… চল তারাতারি চল… নইলে আবার ও চলে আসবে… তখন প্রবলেমহবে… আর কি… প্যান্টটা ঠিক করে উঠে দাড়ালাম… সুমিও জামা পড়ে নিল… মুখটা ধুয়ে এসে আমাকে আবার একটা কিস করল… বলল রাগ করোনা সোনা… আরেকদিন… দুইজনে বাসা থেকে বাইর হইলাম। ওকে বললাম তাইলে আমি বরং চলে যাই… তোমার সাথে সাফায়েত আমাকে যদি এখন দেখে তাইলে তোমার মা’রে কইয়া দিতে পারে… হুমম…যাও… সাবধানে যেও… আর রাগ কইরো না সোনা… বললামনা রে… তুমি আমারে আজকে যা দিছ তা আমি আশাও করি নাই… তোমারে অনেক ভালবাসি অ-নে-ক।ঐগুলা তোআমারই আমার যখন ইচ্ছা আমিইউজ করতে পারমু… বাসায় পোছেঁ ফোন দিও… ঠিক আছে দিমুনে… বাই. বাসায় আসতে আসতে রাত ১০ টা। বাসায় আইসা একগাদা কথা শুনলাম… কই গেছিলি… এত রাইত পর্যন্ত বাইরে থাকস… পড়াশুনা করস না…হোষ্টেলেও কি এই রকম করস কি-না নানান কথা… রাতে ভাত খাইতে খাইতে চিন্তা করলাম আমার তো সারাদিন কিছু খাওয়া হয় নাই… তবু ভাত বেশি খাইতে পারলাম না… বাসার বকাঝকাও আমার কানে লাগলো না… আমি কেমন জানি ঘোরেরমধ্যে আছি। খাওয়া শেষ কইরা জানু রে ফোন দিলাম...ভালবাসি ভালবাসি বলেই সারা রাত পার করে দিলাম… অনেক দিন আর ওর সাথে আমার দেখা হবে না।
সামনের মাসেই আমার অনার্স ফাইনাল পরীক্ষা…বাংলাদেশের একমাত্র পূর্ণাংগ আবাসিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র আমি। থাকি ভাসানী হলে… পড়ার ফাপরে ঘুম-খাওয়া সব চাংগে উঠল। একসময় পরীক্ষা শুরু হয়ে গেল আরপরীক্ষা শেষও হলো বুলেট গতিতে… পরীক্ষা শেষ। আমার রুমম্যাট মিলন। ও আমার জীগরী দোস্তও। আমরা একসাথে স্কুল থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত। আমার নারী-নক্ষত্র সবই ওর জানা। তবে ও আমার পুরো উল্টা… এই যাবত শ’খানেক মাইয়া চুদা শেষ। মাঝে মধ্যে হোটেলে যাইত মাইয়া লাগাইতে… ওর দেখতে আমার থেকে সুন্দর ছিল না কিন্তু কামে উস্তাদ, ক্যামনে যে মাইয়া পটাইত আল্লায় জানে… আবার এক মাইয়া ২ মাসের বেশি না… ওরে কইন্যা মিলন কইয়া ডাকতাম (কন্যা রাশির জাতক কি-না এই জন্য)। পরীক্ষা শেষ হইছে কালকে… বাড়ীতে যামু… (ডার্লিং রে কতদিন দেখি না… সেই কবে ওরে কাছে পাইছিলাম হের পর তো প্রায় আট মাস হয়া গেল আর কিছুই হইলো না, মাঝে মধ্যে গেছি, দেখা হইছে কথা হইছে, আবার সেই রিক্সা, রিক্সায় বইসা অহন অবশ্য কিস টিস করি, ব্রেষ্ট এ হাত দেই… ব্যাস এই পর্যন্তই… বেশি দূর আগাইতে পারি নাই… মনে মনে ভাবি এইবারওরে আমার পুরাপুরী পাইতে হইবো… একটুও বাদ দেওন যাইবো না) কি রে..?? কই তুই?.. কি চিন্তা করস… মিলন আমার ধ্যান ভাঙ্গায়..
কই যাবি?.. আমি তোর সাথে নাই… আমি কাইলকা বাড়িত যামু..
যাবি… তোরে কাইলকা বাড়িত যাইতে নিষেধ করছে কেডা… তুই কাইলকাই বাড়িত যাইস… অহন আমার লগে আয়..
কই যাবি কইলেই তো অয়..
আইজকা একটা পার্টি আছে… হোটেল আবাবিল এ… চল চল, কি মাল টাল খাওয়াবি নাকি?
হ… এল্লাইগা তো তোরে নিয়া যাইতাছি… চল
রাজী হইয়া গেলাম (মেলা দিন মদ টদ খাইনা, আমি অবশ্য বেশি খাইতেও পারি না… আমার ভাল লাগে না… খাইলেই মাথায় যন্ত্রনা শুরু হইয়া যায়, খাওয়ার পর মনে হয়… কি বাল পয়সা দিয়ামাথা ব্যথা কিনলাম!.. এর চেয়ে গাঁজা ভাল… অনেক ভাল)
মিলন আর আমি রওনা দিলাম… (আমার উদ্দেশ্য আমার বাড়ী… রাতে হোটেলে থাকার বন্দোবস্ত আছে শুইনা ব্যাগ-পুটলা বাইন্দা রওনা হইছি… সকালবেলা হোটেল থাইকা সরাসরি বাড়ীত যামু...)
মিলন… ঐ ব্যাটা… মিলন
কি হয় তোর? চিল্লাস ক্যান আস্তে কথা কইতে পারস না?..
কি মাল নিবি?
কি মাল মানে?
মানে কোন ব্রান্ড এর মাল নিবি? ভদকা নিস না পাইলে রাম… অন্যগুলা আমি খাইতে পারি না..
(মিলন আশ্চর্য চোখে তাকায় আমার দিকে...) আইচ্ছা নিমুনে… নে আপাতত বিড়ি খা. বিড়ি টানতে টানতে জানুর কথা ভাবতাছি...
মিলন ওর পকেট থাইকা মোবাইল ডা বাইর কইরা ফোন করল… ধুর ট্যাকা শেষ… জয় তোর মোবাইল ডা দে তো… আমার মোবাইল দিলাম…ও বাবুল নামের একটা পোলারে ফোন করল… কি কি জানি কইল… মাল-টাল ভাল ভাল আছে কি-না… আমি আপন মনে বিড়ি টানতাছি… সাভার থাইকা ঢাকা যাইতে এত কম সময় লাগে বুঝি নাই… কারন আমি ক্যাব এ ছোটখাট একখান ঘুম অলরেডি দিয়া ফালাইছি...
ঐ উঠ… হুমম… কি আয়া পড়ছি নাকি?
হ… নাম… ভাড়া দে… কত হইছে… মিটার দ্যাখ… ২০০ট্যাকা দে… মিটার নাই মামুরে ২০০ ট্যাকায় ঠিক করছি..

কোন মন্তব্য নেই :