জোকস 3
কোন মন্তব্য নেই
(1)
দীপ্ত দশম শ্রেনীতে পড়ুয়া মেধাবী ছাত্র। ভাল ফলাফল প্রত্যাশী দীপ্ত তাই রোজ সন্ধ্যার পর যুবতী ম্যাডামের বাড়ীতে গিয়ে প্রাইভেট পড়ে। এক বৈশাখের সন্ধ্যায় তেমনি করেপ্রাইভেট পড়তে যাওয়ার পর কাল বৈশাখী শুরু। প্রচন্ড ঝড় আর বৃষ্টি কিছুতেই থামছে না। সন্ধ্যা গড়িয়ে অনেক রাত। ঝড় কমলেও বৃষ্টি থামছে না। অবশেষে বৃষ্টিতে ভিজেই বাড়ী ফিরতে চাইলে যুবতী ম্যাডাম না করেন। বলেন এত রাতে এইভাবে বৃষ্টি ভিজে বাড়ী ফেরার দরকার নাই। আজরাত আমার এখানেই ঘুমিয়ে থাকো। সকালে চলে যেও।আমি তোমার মাকে ফোন করে দিচ্ছি। দীপ্তঃ না ম্যাডাম, আমি আপনার বাসায় রাতে থাকতে পারবনা। ম্যাডামঃ কেন? কিসমস্যা? আমি বিছানা করে দিচ্ছি তুমি খেয়ে ঘুমিয়ে পড়।দীপ্তঃ না ম্যাডাম, রাতে অন্যের বাসায় ঘুমাতে আমার সমস্যা আছে।ম্যাডামঃ কি সমস্যা বল শুনি। দীপ্তঃ না ম্যাডাম, সেটা বলা যাবে না। ম্যাডামঃ না বললে তো তোমার সমস্যার সমাধান হবে না। তুমি বল, আমি সমাধান করে দেব। ম্যাডামের অনেক পীড়াপিড়ি র পর দীপ্তঃ ম্যাডাম, রাতে অন্য কারোর নাভিতে আংগুল না দিয়ে ঘুমালে আমার ঘুম আসেনা। প্রিয় ছাত্রের এমন অদ্ভুত সমস্যার কথাশুনেম্যাডা ম কিছুটা বিব্রত হলেও বিচলিত না হয়ে বললেন - ঠিকআছে, রাতে তুমি আমার নাভিতে আংগুল দিয়েই ঘুমিও।এমন আশ্বাসের ভিত্তিতে দীপ্ত সে রাতযুবতী ম্যাডামের বাসায় থেকে যায়।পরদিন সকালে গোসল সেরে মাথার চুল ঝাড়তে ঝাড়তে ম্যাডাম লজ্জাবনত মস্তকে দীপ্তকে বলছে- দীপ্ত, কাল রাতে তুমি যেটাকে নাভি মনে করে আংগুলদিয়ে ঘুমিয়েছ সেটা আসলে নাভি ছিলনা। উত্তরে দীপ্ত বলে- ম্যাডাম, আপনি যেটাকে আংগুল মনে করছেন, সেটাও আসলে আংগুল ছিল না.
(2)
►বিয়ের আগে একটা ছেলের"Bed" রুম এ যে সব জিনিস থাকেঃ—


১. পারফিউম।
২. লাভ লেটার।
৩. গিফটস।
৪. কার্ড।
৫. ল্যাপটপ।
৬. গিটার।
৭. লেটেস্ট মোবাইল ফোন।
█≡►বিয়ের পরঃ


১. পেইন কিলার
২. ডিসপ্রিন/ প্যারাসিটামল
৩. প্রেসক্রিপ শন
৪. লোন এর আবেদন পত্র
৫. বকেয়া বিল
৬. বাজার এর লিস্ট
৭. অপরিশোধিত বিদ্যুৎ,পা নির বিল
৮. শপিং ব্যাগের প্যাকেট ।
৯. খালি মানিব্যাগ
১০. টিভি থাকবে কিন্তু চ্যানেল থাকবে Star Plus. Star Jalsha, Sony,
১১. ফিডার,প্যা ম্পার
১২. নকিয়া ৩৩১০
১৩. আর বিছানার বালিশ এর কাছে বই"মৃত্যুর পরের জীবন"
(3)
এক মেয়ে পত্রিকায় লাইফ পার্টনারএর জন্য বিজ্ঞাপন দিসে: “ আমার এমন একজন মানুষ দরকার যে আমাকে কখনও ছেড়ে যাবেনা, আমার গায়ে কখনও হাত তুলবেনা এবং আমাকে বিছানায় সুখী করতে পারবে”
পরের দিন এক লোক ওই মেয়ের দরজায় টোকা দিলো যার হাত এবং পা কোনটাই ছিল না
মেয়ে: কে আপনি?
লোক: আমি তোমার স্বামী হতে চাই
মেয়ে: কিন্তু তুমি তো ফিট না :(
লোক: আমি 100% ফিট। আমার হাত নাই;তাই আমি তোমার গায়ে হাত তুলতে পারবো না। আমার পা নাই তাই আমি তোমাকে ছেড়ে যেতে পারবোনা
মেয়ে : আর আমাকে বিছানায় সুখী করবে কিভাবে?




লোক: তাহলে আমি দরজায় টোকা দিলাম কী দিয়ে? :P
(4)
এক মেয়ে গেল দোকানে ব্রা কিনতে।
মেয়ে : ভাই, আমাকে সস্তার ভিতরে ভাল ব্রা দেখান।
দোকানদার : এইটা নেন ১০০টাকা.
মেয়ে : আর একটু কমে নাই?
দোকানদার : এইটা আছে ৭০টাকা.
মেয়ে : আর একটু কম.
দোকানদার : এইটা আছে ৫০টাকা.
মেয়ে : নাহ্ বেশী হয়ে গেল.
দোকানদার :ওই ছোটকু! ম্যাডাম রে আইসক্রিম এর দুইটা খালি কাপ আর একটুকরা সুতা দিয়া দে! :-P

কোন মন্তব্য নেই :