বিধর্মীদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলার বীর মুসলমান

কোন মন্তব্য নেই

এই বোনটির মতো আমাদের সমাজের প্রতিটি বোন যদি হেজাব বা পর্দা পালন করতো তা হলে আমাদের সমাজের একটিও মেয়েকেও যৌন হয়রানীর শিকার হতোনা ।বর্তমানে যেসব মেয়েরা যৌন হয়রাণীর শিকার হয়? তারা সবাই অশালিন পোশাক পরিধান করে যুবকদের চোখের সামনে দিয়ে বুক খুলিয়ে পাছা দুলিয়ে হেটে যায় ।যাতে ওনার দর্শক বাড়ে ।আমাদের সমাজের দর্শকরাও দেখার সাথে পুলটিও লাগিয়ে দেয় । আপনারা সবাই একটা কথা মনে রাখবেন সস্তা মালেই বস্তা ভরা কাষ্টমার থাকে ।এরাও খোলা বাজারের সস্তা মাল ।এরা এতোটাই মূল্যহীন যে এদেরকে যারা ভোগ করে অথবা দেখে তাদেরকে একটি পয়সাও খরচ করতে হয়না । নারীদের এ অবস্হার জন্য দ্বায়ী এদেশের কিছু কুখ্যাত নারীরা ।তারা ইহুদী খৃষ্টান নাস্তিকদের কথা মতো নারী অধিকারের কথা বলে এদেশের ধর্ম প্রাণ বোনদেরকে ব্যবসার পণ্য বানিয়েছে ।ছবি গুলোতে নারীদেরকে খোলামেলা দৃশ্য ধারণ করে সারা পৃথিবীর পুরুষদের ভোগের বস্তুতে পরিনিত করেছে ।আবার এর দ্বায় ভার ইসলামের উপর চাপিয়ে দিয়ে বলে ইসলাম নাকি নারীদেরকে ভোগের বস্তু হিসাবে ব্যবহার করে ।অথচ ইহুদী খৃষ্টানেরা নারীদের দেহ পথে ঘাঁটে আলু পটলের মতো বিক্রয় করতেছে । এসমস্ত ভিডিও দেখিয়ে আমাদের ঈমান আমল নষ্ট করে জাহান্নামী বানাচ্ছে ।এসব অশ্লীলতার বিরুদ্ধে কথা বললে এদেশের লুচ্চা বদমাশদের মতো নটি ছিনালদেরও মাথায় বারি পড়ে যায় ।যেমন নাফিসা নুসরাত তুন্নি নামক এক মেয়ে আমার ফেসবুকে বার্তা পাঠিয়ে এই বলে(ঐ ব্যাটা ফালতু,মেয়েদের নামে উল্টাপাল্টা লিখে শিক্ষামূলক ব্লগ খুলছিস!তোর মাও তো একটা মেয়ে নাকি? মে 20) আমিও উত্তর দিলাম এই লিখে (হ্যাঁ আমিও এক মায়ের পেট হতে জন্ম নিয়েছি,তবে ঐসমস্ত নটি ছিনালদের পেট হতে নয়?) আজ ভাবতেও ঘৃণা লাগে যে আগে আমদের মা বোনদের পেট হতে বের হয়ে আসতো শাহ্ জালাল, শাহ্ পরাণ এর মতো আল্লাহর অলিরা ।অথচ আজ কাল মেয়েদের পেট হতে বের হয়ে আসতেছে লুচ্চা বদমাশ ইভটিজারেরা ও কুখ্যাত সন্ত্রাসীরা ।যারা দিনে দুপুরে মেয়েদের বুকে হামচ্ছা মারে ।দিনের বেলাতেই মানুষের বুকে পিস্তল ঠেকিয়ে সাধারণ মানুষের জীবন কেড়ে নিচ্ছে ।এর জন্য দ্বায়ী এদেশের তথা কথিত নারী বাদীরাই ।এদেশের নারী বাদীর পুরুষদের বিরুদ্ধে নয় এরা সরাসরি ইসলামের বিরুদ্ধে কথা বলে ।এদেশের নারী বাদীর নারীর অধিকার, সম্মানের কথা বলে মুসলিম নারীদেরকে অর্ধনগ্ন করে বিশ্বের দরবারে হাজির করে মুসলিম নারীদের ইজ্জত ধূলুতে মিশাই দিতেছে ।
আমেরিকার পা চাটার দালালের এদেশের মুসলিম বোনদেরকে তাদের দেশের নোংরা মেয়েদের মতো লেংটা করে ঘুড়াতে চাচ্ছে ।
যাতে তারা বলতে পারে মুসলিম মেয়েরাও কুমারীত্ব হীন ।
গত কয়েক দিন আগে চট্টগ্রামে ঘটে গেলো এক দুঃখ জনক ঘটনা ।
আমাদের নার্সিং মুসলিম বোনদের হেজাব পরতে বাধা ও নামাজের ঘরে তালা লাগিয়ে দিয়ে ছিল এদেশেরি তথা কথিত হিন্দু ও ধর্ম নিরপক্ষ বাদীরা ।
এটি নিয়ে তাদেরকে আন্দোলন পর্যন্ত করতে হলো ।অথচ এ দেশেরী নির্লজ্জ মেয়েরা গাঁ উদাম করে হাটে ।
কিন্তু আমরা তো কেউ তাদের গায়ে কাপড়ের বস্তা চাপিয়ে দিচ্ছিনা ।
তাহলে তারা কেনো আমাদের হিজাব পরিহিত বোনদের গায়ের কাপড় খুলে নিবে?
একেমন স্বাধীন দেশে বাস করতেছি আমরা ।
যেদেশের নির্লজ্জ মেয়েরা বুক খুলিয়ে থাকে অথচ তাদেরকে পর্দা করার কথা বলতে পারিনা ।
যেসব ধর্ম প্রাণ মুসলিম বোনেরা হেজাব পরে তাদেরকেও বাঁধা দেয় ।
তারা এদেশের মুসলিম মেয়েদের কাছ থেকে কি চায়?উত্তর টি খুবই সহজ ।এদেশের বিধর্মীরা চায় তাদের ধর্মের নোংরা মেয়েদের মতো এদেশের মুসলিম মেয়েরা যাতে পুশুদের মতো যৌনাঙ্গ দেখিয়ে চলাফেরা করে । যারা হেজাবের বিরুদ্ধে কথা বলে তাদের কে আমি চ্যালেন্জ করতেছি । আপনারা আমাদের কে দেখান কোন হেজাব পরিহিত নারী যৌন হয়রানী শিকার হয়েছে । পারলে দেখান । আপনারা দেখাতে পারবেন না । কারণ হেজাব নারীর বন্দি শালা নয়? হেজাব নারীর ইজ্জত সম্মান রক্ষার ঢাল । এদেশের বস্তা ভর্তি সস্তা মেয়েরা হেজাব ছাড়া চলবে । আল্লাহর তৈরী গজব এদের উপরেই এসে পড়বে । এরা ইহকাল ও পরকালে এই দুই কালেই চরম বেইজ্জতি হবে । হে বাংলার বীর মুসলমান তুমি আর কত ঘুমিয়ে থাকবে । এবার জাগো । বিধর্মীদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াও । তাদের সকল অপপ্রচারের বিরুদ্ধে দাঁত ভাঙ্গা জবাব দাও । যতই তুমি চুপ থাকবে ততই তাদের হাতে মার খাবে । যারা ইসলামের বিরুদ্ধে কথা বলে তাদের বিরুদ্ধে তুমি যদি প্রতিবাদ না করো তাহলে তোমার কাছে ঈমানের লেশ মাত্রও নেই । ব্লগার সৈয়দ রুবেল উদ্দিন এ্যাডমিনিষ্টরঃ জানার আছে অনেক কিছু । এবিষয়ে আপনার সুস্পষ্ট মতামত সবার সামনে তুলে ধরুন । শেয়ার করুন । শেয়ার করলে পাঠক পাওয়া যায় বেশী । তখন লেখাও স্বার্থক হয় ।

Blog eiditor_Syed Rubel.ইহুদী, খৃষ্টান, হিন্দু ,বৌদ্ধ, নাস্তিক ও দেশের নারীবাদীদের ইসলামের বিরুদ্ধে করা সকল অপপ্রচারের দাঁত ভাঙ্গাঁ জবাব দেখুন এই পোস্ট টি থেকেশেয়ার করে আপনার বন্ধুদের কে জানার সুযোগ দিন ।আপনি জেনেছেন হয়তো সে জানেনা ।আমার ব্লগ বাড়ীতে বেড়াতে আসার জন্য আপনাকে ধন্যবাদ ।সাথে থাকুন সব সময় ।আল্লাহ্ হাফেজ ।

কোন মন্তব্য নেই :