বাংলাদেশে পুরুষের কি দরকার আছে?

কোন মন্তব্য নেই

আমি অবাক হয়ে গেলাম যোগাযোগ
মন্ত্রীর কথা শুনে ।উনি বললেন
মেয়েদেরকে দিয়ে গাড়ী চালালে দেশে সড়ক
দূর্ঘটনা কম হবে ।তার কারণও
তিনি বলে দিলেন ।মেয়েদের
মাথা নাকি সব সময় ঠান্ডা থাকে ।
মেয়েরা নাকি ধূমপান করেনা ।এজন্য
মেয়েদের কে টেনিং দিবেন ।একথার বলার
সাথে একদল
ভোগবাদী পুরুষেরা হাতে তালি দিয়ে তাকে স্বাগত
জানালো ।আমি ওনাকে খুব ভালো বুঝদার
জানতাম ।কিন্ত গাই যেমন বাছু তেমন
আবারো সেটার প্রমাণ পেলাম ।উনার
চোখে য সমস্যা আছে প্রকাশিত
ছবি গুলি প্রমাণ করে দিবে ।দেশের
ভোগবাদী পুরুষেরা মেয়েদের কে আর কত
নিচে নামাবে ? সেটার এখন জানার বিষয়
।দুনিয়া সব কাজ
যদি মেয়েরা করে তাহলে পুরুষ দের
দরকার কি ।অনেকে হয়তো বলতে পারেন
রড চালান দেওয়ার জন্য দরকার আছে ।
কারণ রড চালানই তাদের
কে ঠান্ডা রাখে ।আমি বুঝিনা দেশের
মেয়েদের বিবেক বুদ্ধি গেলো কোথাই?
আপনি একটু চিন্তা করে দেখুন
একটা মেয়ে জীবনের ঝুকি নিয়ে সারা দিন
ঘরের বাহিরে কাজ করে টাকা রোজগার
করে বাজার করে বাড়ীতে আসলো ।
বাড়ীতে এসে ঘরের পড়ে থাকা সমস্ত
কাজ করলো ।সন্তান গর্ভধারণ সন্তান
প্রসব এবং লালন পালন সবই মেয়েই
করলো ।স্বামীর মন জোগার করার জন্য
রাত্রে নাইট ডিউটিও করলো ।সবই
মেয়েটি করলো ।আর
ঘরে বসে গাধা পুরুষটা মুখ
দিয়ে খাইলো পাছা দিয়ে বের করলো ।আর
মনের সুখে নাক ডেকে ঘুমাইলো ।
তাহলে এই গাধা পুরুষ
টা কি কাজে আসলো ।মেয়ে হয়ে জন্ম
নেওয়া কি তার অপরাধ হলো নাকি?
দেশে যারা মানব অধিকারের
কথা বলে তাদের মাথাই মগজ দুলাই
হয়ে গেলো নাকি? তা না হলে তারা আজ
চুপ কেনো ।তারা চুপ এ জন্যই
যে তারা সরকারের পোষা বিড়াল ।
যে মেয়েটি বর্তমানে নিজের
ঘরে নিরাপদে থাকতে পারেনা ।
সে কিভাবে ডাইভিং এ
নিরাপদে থাকতে পারবে ।
ডাইভিং তো ঘরে বসে হয়না ।যেতে হয়
এক পান্তে থেকে আরেক পান্তে ।
ঘুরে বেড়াতে হয় সমগ্র বাংলাদেশে ।
যেমেয়েটি নিজের ঘরে নিরাপদ
থাকতে পারেনা সে কিভাবে রাস্তা ঘাটে নিজের
মহা মূলবান ইজ্জত রক্ষা করবে ।
মেয়েটি ডাবিং করতে বসলো,দশ
বারো জন ছিনতাই
কারি যাত্রী সেজে গাড়ীতে উঠলো গাড়ীটি ছিনতাই
করার জন্য ।তখন কি ছিনতাই
কারিরা শুধু গাড়ীটি ছিনতাই
করবে নাকি তার সাথে মেয়েটির অমূল
ইজ্জতো ।দশ বারো জন
যদি একটি মেয়েকে গণ ধর্ষণ
করে তাহলে তার অবস্হা কেমন হবে?
মাথাই মগজ থাকলে দয়া করে বলুন ।আর
ছাঁয় গোবর থাকলে কিছুর বলার নাই ।
আমি গেরান্টি দিয়ে বলতে পারি দেশে যে পরিমাণ
ধর্ষণ হয়? মেয়েদের
কে গাড়ী চালাতে দিলে ধর্ষণের
সংখ্যা পাতাল থেকে আকাশে উঠে যাবে।
লক্ষ লক্ষ পুরুষ বেকার হয়ে যাবে।আর
লুচ্চা বদমাইশ পুরুষদের সাথেও
কুত্তা স্বভাবের পোলাপানরা মেয়েদের
চালানোর গাড়ীতে উঠবে রঙ্গ
তামাশা করার জন্য ।তার
সাথে যেনা ব্যভিচারের তো মহা উৎসব
লেগে যাবে।এমনেতেই দেশের মেয়েদের
যে অবস্হা। উড়না বুকে নাদিয়ে এখন
গলাতে দে ।দেখতে নিজের
কাছে লজ্জা লাগে কিন্তু তাদের
লাগে না ।এই
বিষয়টি নিয়ে আগামী পোস্টে লিখবো ইনশাল্লাহ্

কয়েকটি কথা এখানে বলতে সেটা হলো মহা আল্লাহ
তায়ালা মেয়েদের কে সৃষ্টি করেছেন
ঘরের কাজ করার জন্য ও আল্লাহর
ইবাদত করার জন্য ।পুরুষদের কেউ বাদ
দেন নাই ।নানার কারণে মেয়েদের
বেলা ছাড় আছে কিন্তু পুরুষদের
বেলা নাই ।আমি দুনিয়ার
ভোগবাদী পুরুষদের কাছ
থেকে জানতে চাই নারীদের
কে দাসী বানিয়ে কাজ করার অধিকার
আপনাদের কে দিয়েছে? আপনাদের
দাসত্ব নিতির
কারণে নারীরা না করতে পারতেছে আল্লাহর
ইবাদত না রক্ষা করতে পারতেছে তাদের
ইজ্জত ।মেয়েদের আখেরাত ধংস করার
অধিকার তোদেরকে কে দিয়েছে?উত্তর
জানা থাকলে ভোগবাদী পুরুষের দল জবাব
দে ।যদি তোরা সত্যবাদী হয়ে থাকস.
আমাদের দেশের মেয়েদেরও মাথাই মগজ
ধোলাই হয়ে গেছে ।তার তাঁর
ছেড়া বলদী হয়ে গেছে ।
তা না হলে তারা কেনো বুঝেনা কত বড়
ষড়যন্ত্রের শিকার ।নারী কেনো ঘরের
বাহিরে কাজ করবে ।দেশে কি পুরুষ দের
অভাব আছে নাকি? অভাব থাকলে জবাব
দে জালিম জানোয়ারের দল ।নিজের
মাথার বুঝা নারীর
ঘাড়ে চাপিয়ে দিয়ে নারীর অধিকারের
কথা বলিস ।ঘরের বাহিরে কাজ
করতে গিয়ে একটি নারী কতটুকু কষ্ট
করে তা একবার খোজ নিয়েছিস? কত
নারী যৌন নির্যাতনে শিকার
হয়েছে একবার চোখ মেলে দেখেছিত ।
দেখবি কি করে তোদের চোখ থাকতেও
নেই ।তোদের বিবেক থাকতেও
মরে গেছে ।তোদের মাথার মগজে ছাই
গোবর দিয়ে ভরে গেছে ।
একথা গুলো বললাম এজন্যই
যে আমারো মা বোন আছে ।আমি কেমন
কুলাঙ্গার সন্তান? মা কাজ
করবে আমি বসে খাবো ।আমি কেমন
গুনোধর ভাই?
যেভাইয়ে বসে আড্ডা মারবে আর
বোনে দিন রাত শুধু কাজ করবে ।
আমি কেমন নির্লজ্জ স্বামী? আমার
স্ত্রী বারো বেটার সাথে হাত
মেলাবে,হাসবে,রঙ্গ তামাশা করবে ।আর
আমি রাত কানার মতো চেয়ে দেখবো ।
ভোগবাদী কাপুরুষের দল একটু
চিন্তা করে দেখ এলজ্জা কার ।বেকুব
মেয়ের দল,বুঝে শুনে চল ।ইজ্জত
হারিয়ে গেলে কোথাই পাবি বল? ।উপরের
কথা গুলি যোগাযোগ
মন্ত্রী বলেছিলেন২৩মে বোধবারে ।





ব্লগে প্রকাশিত ছবি গুলি নেওয়া হয়েছে ফেসবুকের ভিভিন্ন নামকরা পেইজ থেকে ।তাদেরকে জানাই অনেক অনেক ধন্যবাদ ।নারীদেরকে আমার লেখা আরেকটি পোস্ট এর নাম [ নারীর অধিকার নিয়ে কি হচ্ছে ]দয়া করে পড়ে নিবেন ।আজ এ পর্যন্তই ।দেখা হবে আগামী পোস্টে ।যার নাম [ দেশে এখন যিনা ব্যভিচারের মহা উৎসব চলতেছে ।তুবু দেখার কেউ নেই ] ।এই বিষয়ে আপনার মন্তব্য কি দয়া করে বলুন ।আমি নারী বিদ্বেশী নয় ।আমার কথা কেউ কষ্ট পেয়ে থাকলে দয়া করে ক্ষমা করে দিবেন ।দয়া করে পোস্টি সবাই শেয়ার করে আমাকে সাহায্য করুন ।আল্লাহ আমাদের সবাই কে ভালো রাখুন ।আমিন ।আল্লাহ হাফেজ ।

কোন মন্তব্য নেই :