ইসলাম বিরোধী বিবাহের আইন তৈরী করতে যাচ্ছে সরকার ।

২টি মন্তব্য


দৈনিক ইনকিলাবে প্রকাশিত খবর এইটি ।


ইসলাম বিরোধী বিবাহের আইন তৈরী করতে যাচ্ছে সরকার ।আলেমরা বলতেছেন এ আইন বাস্তবায়ন হলে সেটা হবে কোরআনের সাথে যুদ্ধ করা ।তার সাথে এ আইনটি হবে এদেশ থেকে ইসলাম হটানোর একটি কর্মসূচি ।চরমোনাই পীর বলেছেন এই আইনটি তৈরী করা হচ্ছে এদেশের জারজদের কে বৈধতা দেওয়ার জন্য ।যদি এ আইন অনুযায়ে আপনি বিয়ে করে সেটা হবে তামাশা ।এধরণের বিয়ে কোনো মানুষের হতে পারেনা ।এ ধরণের বিয়ে হবে শয়তানের অথবা হাইওয়ান জানোয়ারের ।এ ধরণের আইনের পক্ষে যাবে এদেশের জারজ রাই ।যাদের জন্ম হয়েছে ডাস্টবিনে ।যার বাবার পরিচয় নেইসে ধর্মের পরিচয় দিবে কিভাবে ।ইসলামতো তাদের কাছে বিষের মতো ।ইসলামতো তাদের চলার পথে কাটা ।যার কারণে তারা সব কিছুই থেকে ইসলাম কে বাদ দিতে চায় ।মৌলবাদীর কথা বলে এদেশ থেকে ইসলাম শিক্ষা বন্ধ করতে চায় ।সমান অধিকারের কথা বলে নারীদেরকে খোলা বাজারের পন্য বানাতে চায় সরকার ।এতো কিছু দেখারও কি আমরা ঘুমিয়ে থাকবো ।আর ঘুমিয়ে নয় জাগো বাংলার ধর্ম প্রাণ মুসলমান ।তোমার কিসের এতোভয় আল্লাহই আমাদেরকে দিবেন বিজয়।মারো শয়তানের কপালে লাঠি ভেঙ্গে যাবে সব ষড়যন্ত্রের ঘাটি।

এ বিষয়টি নিয়ে আমি আরেক টি পোস্ট লিখেছি ।জনপ্রিয়তার শীর্ষে তালিকা থেকে পড়ে নিন ।
লিংকটি শেয়ার করে সবাই কে জানিয়ে দিন ।

২টি মন্তব্য :

নামহীন বলেছেন...

ছিঃ ছিঃ এত হিংসা! এটা পড়ার পর নিজেকে মুসলমান বলতেও লজ্জা হ​য়. হিন্দু,ইসলাম​,খ্রিস্টান আর যা কিছু ধর্ম থাক না কেন​... সবাই আমরা তো তারই উপাসনা করি. পার্থক্য একটাই, এক একজন এক এক রকমভাবে করে. কীসের জন্য এতকিছু? যাতে আমরা সুখে থাকতে পারি... শান্তিতে থাকতে পারি, তারই জন্য তো? এই সহজ সত্য কথাটা কেন সবাই বোঝেনা? আপনি একজন শিক্ষিত এবং ভালো মাপের ব্লগার হিসেবে মানুষকে ভালোবাসতে শিখুন. শুধু নিজের জন্য নয়, সবার জন্য.. আল্লাহ তায়ালা খুবই খুশি হবেন​.

Golpo বলেছেন...

এটা হিংসার কথা নয়? এটা বাস্তবতার কথা। প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজেই বলেছে যার যার ধর্ম যার যার পালন করবে। তা হলে কাদের জন্য এই আইন? আমি মুসলমানের ধরের বাচ্ছা হয়ে কে নো অনন্যার আইনে বিয়ে করতে যাবো? আমার ইসলাম কি তাদের চেয়ে হাজার গুনে ভালো নয়?