মাকে ধর্ষণ, কেঁদে ওঠায় শিশুকে হত্যা

কোন মন্তব্য নেই
ব্রাহ্মণবাড়িয়া, মে ২০ (বিডিনিউজ
টোয়েন্টিফোর ডটকম) -
ব্রাহ্মণবাড়িয়ার
নবীনগরে গৃহবধূকে ধর্ষণের সময়
কেঁদে ওঠায় ১৭ মাসের
শিশুসন্তানকে গলাটিপে হত্যা করেছে একদল
ডাকাত।
রোববার প্রথম প্রহরে উপজেলার
কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
নবীনগর থানার ওসি মো. জাফর
জানান, ওই পরিবারের
সদস্যরা জানিয়েছেন একদল ডাকাত
তাদের ঘরে ঢুকে সবার হাত-
পা বেঁধে ফেলে। পরে তারা বাড়ির
পুত্রবধূ ও দুই সন্তানের
জননীকে পালাক্রমে ধর্ষণ করে তারা।
এ সময় তার ১৭ মাসের শিশুসন্তান
কাঁদতে শুরু
করলে ডাকাতরা তাকে শ্বাসরোধ
করে হত্যা করে।
ধর্ষণ শেষে ডাকাত সদস্যরা নগদ ৬০
হাজার টাকা, দুইভরি স্বর্ণালঙ্কার,
চারটি মোবাইল সেটসহ প্রায় তিনলাখ
টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
গৃহবধূর শাশুড়ি বলেন, “রাত ৩টার
দিকে ৪/৫ জনের একটি ডাকাত দল
আমার ঘরে সিধ কেটে ঢুকে আমাকে ও
আমার মেয়েকে হাত-পা বেঁধে পাশের
কক্ষে থাকা আমার ছেলের বউয়ের
উপর নির্যাতন শুরু করে।”
“এ সময় চিৎকার শুরু
করলে ডাকাতেরা আমার
নাতিকে গলাটিপে মেরে ফেলে।”
তিনি দাবি করেন, ওই ডাকাতদের
মধ্যে শ্রীরামপুর গ্রামের বাশার নামের
এক ডাকাতকে তিনি চিনতে পেরেছেন।
সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের
জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর
হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
ওসি মো. জাফর জানান, এ ঘটনায়
থানায় মামলার প্রস্তুতি চলছে।
তবে এখনো কাউকে গ্রেপ্তার
করা সম্ভব হয়নি।

কোন মন্তব্য নেই :