একদা এক ব্যক্তি রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) এর কাছে এসে বলল, ইয়া রাসূলাল্লাহ (সা), আমি শাস্তিযোগ্য অপরাধ করে ফেলেছি।

কোন মন্তব্য নেই
একদা এক ব্যক্তি রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) এর কাছে এসে বলল, ইয়া রাসূলাল্লাহ (সা), আমি শাস্তিযোগ্য অপরাধ করে ফেলেছি। সুতরাং আপনি আমার উপর সেই শাস্তি বাস্তবায়ন করুন। অতঃপর নামাযের সময়ে উপস্থিত হয়ে সে রাসূল (সা) এর সাথে নামায পড়লো। নামায শেষ করে সে আবার বলল, ইয়া রাসূলাল্লাহ (সা), আমি শাস্তিযোগ্য অপরাধ করে ফেলেছি। সুতরাং আপনি আমার উপর আল্লাহ্‌রকিতাবের বিধান অনুযায়ী শাস্তি বিধান করুন। তিনি জিজ্ঞাসা করলেন, তুমি কি আমাদের সাথেনামাযে উপস্থিত হয়েছিলে ? সে বলল, হ্যাঁ। তিনি বললেন, তোমার গুনাহ তো মাফ হয়ে গেছে।
[বুখারী ও মুসলিম, রিয়াদুস স্বালিহিন, ৪৩৫]

শেয়ার করে আপনার প্রিয় বন্ধু-বান্ধবীদের পড়ার সুযোগ দিন।
আপনি জেনেছেন....হয়তো সে জানেনা ।আল্লাহ আপনাকে ভাল রাখুক --আমিন ।

কোন মন্তব্য নেই :