মেয়েদের কাহিনী

কোন মন্তব্য নেই


১. মেয়েদের পিরিয়ড কি ঠিক ৩০ দিন পরে পরে হয়? আমার তো তা মনেহয় না। প্রতি পিরিয়ড থেকে নতুন পিরিয়ড কারো ৭ দিন কারো ৫ দিন কারো ৪ আগে এগিয়ে আসে। তবে যারা বিবাহিত পিল ব্যবহার করেন তাদের কিন্তু এরকম হয়না।
২. আজকাল মেয়েরা জানে বিয়ের রাতে কি হবে। আজ থেকে ২৫ আগে হলেঅন্য রকম ভাবা যেত। এখান কার মেয়েরা সে রকম নয়। বরং বাসর রাতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে। তাই স্বামী যদি জাম্প দিয়ে না পড়ে আস্তে আস্তে অতি আস্তে সঙ্গীনি কে জড়িয়ে ধরে আর পরস্পরের দেহে বিদুৎ প্রবাহিত হয় বলে মনে হয়, মেয়েটির নাক দিয়ে কেপে কেপে গরম বাতাস বাহির হয়। চোখ দুটি নেশায় বুঁদে আসে। বুক জোড়া কেপে কেপে যায় তখন আর ঐ জেলী ফেলীর দরকার হয় না। তবে যদি এত ভালবাসার পর ও মেয়েটি ঠান্ডা থাকে তবে জোর করে কিছু করা উচিত না।
এই ঠান্ডা হওয়ার অনেক কারণ থাকতে পারে-
১, যৌনতাকে নিগেটিভ ভাবে দেখা।
২. মেয়েটার শরীর ঠান্ডা।
৩. বরকে পছন্দ না হওয়া।
৪. বিয়ের আগে যৌনসঙ্গতার জন্য ধরা পরার ভয়।
৫. সত্যিকার অর্থে পুরুষের এত বড় লিঙ্গ (ওর কল্পনায়) কেমন করে ওর ছোট যৌনাঙ্গে প্রবেশ করবে তার ভয়।
এক ধরনের মেয়েরা আছে যাদের যৌনসঙ্গমে অভিজ্ঞতা আছে তারা কিন্তু সতী প্রমাণ করার জন্য নাটক করবে- হাউ মাউ ওরে বাবারে— প্লিজ প্লজ এখন না ইত্যাদি। ঐ ধরা খাওয়ার ভয়ে মেয়েটির যোনীতে কাম রস বের হবে না, আর পুরুষ তখন যতই চেষ্টা করে না কেন একটু ঢোকাতে পারবেনা আর বেয়াকুব পুরুষ ভাববে আহারে আমার বউটা না কত সতী!
যৌনাঙ্গ ছোট বলে কোন কথা নেই এটার প্রাকৃতিক বৈশিষ্ট্য নরমাল যে কোন সাইজ ধারণ করতে পারে যদি কাম রস বাহির হয়।
যৌন কাম করতে হলে আপনার আবাস স্থল নিরাপদ হতে হবে। আপনার শীৎকারের আওয়াজ যাতে অন্যের কানে না যায়। আমাদের দেশে সবাইচোরের মতো কাম সারে এর জন্য যৌনকামের সময় দ্রুত শেষ হয়ে যায়। তাড়াতাড়ী বির্যপাতের এ ও একটা মেইন কারণ। তাই প্রথম বাসর রাত বানান কোন হোটেলে কিংবা নির্জন ভিলায়।
যাক আমার কথা গুলা জানি আপনাদেরভাল লাগছেনা তাই এখানে শেষ করছি। তবে আপনাদের কাছে আমার একটা জিজ্ঞাসা কোন মহিলা যদি বিয়ের আগে সঙ্গমে অভ্যস্থ থাকেন এবং উনার সেই যৌন সঙ্গির ডিউরেশন ক্ষমতা ও পেনিসের আকার উনার বর্তমান স্বামীর চেয়ে বেশী হয়। তখন ঐ মহিলার যৌন জীবনে কোন প্রভাব ফেলবে না?

কোন মন্তব্য নেই :