মেয়েদের অর্গাসোম, ক্লিটরিস এবং জি-স্পট
কোন মন্তব্য নেই
অর্গাসোম সম্পর্কে আগেই বলা হয়েছে। মেয়েদের অর্গাসোমের বেলায় বেশ গুরুত্বপূর্ণ দুইটি ব্যাপার হল তার জি স্পট ও ক্লিটরিস কে স্টিমুলেট করা।এগুলো মেয়েদের অন্যতম দুইটি সেক্স অর্গান। জি স্পট ও ক্লিটরিস স্টিমুলেট করলে মেয়েরা অর্গাসোম লাভ করতে পারেসহজেই।
ক্লিটরিস কিঃ ক্লিটরিস একটা ছোট্ট বাডের মত অংশ যা ভ্যাজায়নার উপরের দিকে মুখের ঠিক ভেতরে থাকে। এটি সাধারনত একটা চামড়ার আড়ালে ঢাকা থাকে, কিন্তু মেয়েরা যখন সেক্সুয়ালি এরৌসড হয় তখন এটি বেরিয়ে আসে।
কিভাবে স্টিমুলেট করবেনঃ ক্লিটরিস ঘষে, সাক করে, প্রেসার দিয়ে স্টিমুলেট করা যায়। এটিকে দীর্ঘ সময় ধরে স্টিমুলেটকরা যায় আস্তে আস্তে স্পর্শ করুন, প্রথমেই বেশি প্রেসার দিবেন না। এ জায়গাটা বেশ সেন্সিটিভ। শুধু ক্লিটরিস নউ, বরং এর চারপাশে হাত ঘষুন। এতে সে আরাম পাবে। আস্তে আস্তে স্ট্রোক বারান। প্রেসার বেশি প্রয়োজন হলে সে ই বলবে। ক্লিটরিসে ফিঙ্গারিং(১),(২) করার সময়, বা ইন্টারকোর্সের সময় পেনিস দিয়ে মজা দিতে পারেন। এছাড়া ওরাল সেক্সের সময় জিহবা ক্লিটের উপর ঘুরালেওসেটি অনেক বেশি স্টিমুলেটেড হয়।
জি-স্পট কিঃ Gräfenberg Spot, কে সংক্ষেপে জি-স্পট(G-Spot) বলা হয়। জিস্পট অনেকটা সীমের বিচীর মত দেখতে। এটা ভ্যাজায়নার ভিতরে, যাকে ভ্যজায়নাল ওয়াল বলে তার মুখে অবস্থিত, অনেকটা নাভি বরাবর। এটা স্টিমুলেটেড হলে রাফ লাগে ধরতে।কি ভাবে খুজে পাবেনঃ জি স্পট পেনিস বা আঙ্গুল দুইটা দিয়েই স্টিমুলেট করা যায়। জি স্পট আপনার নিজেরই খুজে নিতে হবে। প্রথমবারের ক্ষেত্রে আঙ্গুল দিয়ে জি স্পট খুজে বের করা বেশি সহজ। আঙ্গুল পুরোপুরি ভেতরে ঢুকার পর এমন একটি জায়গাপাবেন যেটি আশেপাশের ভ্যাজায়নাল ওয়ালের থেকে বেশি রাফ। সেটাই জি স্পট। ফিঙ্গারিং করার সময় সে সোজা হয়ে শুয়ে থাকলে জি স্পট সহজেই খুজে পাবেন। ইন্টারকোর্সের সময় জি স্পট পাওয়ার জন্য সেক্স পজিশন ঠিক থাকা বেশ জরুরি। ডগি স্টাইলে পেছন দিক থেকে বা দুইজনএকি দিকে মুখ করে শুয়ে তাকে পেছন দিক থেকে ফাক করলে জি স্পট সহজে হিট করতে পারবেন। ডগি স্টাইলে তার অ্যাস ধরে উচু করে পেনিস ঢুকালে সহজে জি স্পট খুজেপাওয়া যায়। এছাড়া মেয়েরা উপরে থেকে সেই পজিশনে সেক্স করলে সহজেই তার জি স্পট হিট করা সম্ভব। এছাড়া সে পেনিসের উপরে তার অ্যাস সারকুলার ভাবে ঘুড়িয়ে, উপরে নিচে করে জি-স্পট হিট করতে পারে। জি স্পট হিট করার জন্য এবং স্টিমুলেট করার জন্য বেশ প্রেসার দিতে হয়। এতে সে ব্যথা না পাওয়া পর্যন্ত কোন ক্ষতির সম্ভাবনা নেই।

♥♥♥♥সমাপ্ত
♥♥♥♥
প্রকাশক : সৈয়দ রুবেল উদ্দিন
www.facebook.com/sayed.rubel3

কোন মন্তব্য নেই :