জোকস, লেট নাইট

কোন মন্তব্য নেই
আমার লাইফে সবকিছুই মনে হয় সামান্য লেট। এই যেমনআমার ফ্রেন্ডস রা চটি পড়ে ক্লাস ফাইভ থেকে আর আমার শুরু যখন আমি ক্লাস টেন এ পড়ি। আর পোলাপাইন সব ব্লু ফ্লিম দেখে ক্লাসফাইভ-সিক্স থেকে আমি কি-না দেখলাম যখন আমি ফাস্ট ইয়ারে পড়ি! তাও আবার নানান কাহিনী কইরা।
আমারে মন্টু কইলো দোস্ত একখান জিনিস দেখবি? কইলাম কি? কয় ব্লু ফ্লিম! আমার তো শুইনা অবস্থা খারাপ! কই দেখমু? তোর বাসা কি খালি আছে? মন্টু কয় হ। কইলাম কেরা কেরা দেখবি, আমি, শাকিল, ফয়সাল, রাসেল, শয়ন আর তুই যদি দেখতে চাস জবাব দিল মন্টু। কইলাম ঠিক আছে। ৫০ টাকা দে মন্টু সাথে সাথে কয়। ৫০ টাকা! কই পামু? আমার কাছে ৫০ টাকা নাই আমি ১০ টাকা দিতে পারি, উহু হইবো না দেখতে চাইলে ৫০ টাকাই লাগবো আমরা সবাই ৫০ টাকা কইরা দিতাছি, আজকে বিকালের মধ্যে ৫০ টাকা দিলে কালকে সকাল ১০টায় আমার বাড়িত আইস নইলে তুইবাদ! আমি চিন্তা কইরা কইলাম ৫০ টাকা দিতে পারি তয় আজকে পারুম না কালকে দিমু। তোরা সব ম্যানেজ করআমি কালকে সকালে দিয়া দিমু। উহু আজকে না দিলে তুই কালকে আসবি না, আর আসলেও আমি কিন্তু তোরে ঢুকতে দিমু না পরে আবার মাইন্ড করিস না শক্ত চেয়ালে মন্টু জবাব দিল। মগার আমি ঠিক করছি আমি ব্লু ফ্লিম দেখমুই দেখমু। কইলাম দোস্ত ৫০ টাকা না দিয়া আমি তোর রুমে না ঢুকলেই তো হয়। তুই এরেঞ্জ কর আমি টাইম মত আয়া পরমু। মন্টু শিওরযে আমি দেখমু। কারন ও জানে আমি এইগুলান অহনও দেহি নাই। ওর লগে প্রায়ইরসময় গুপ্তের চটি ভাগাভাগি করতাম। আমি কিনলে ওরে দিতাম ও কিনলে আমারে..। আর আমিও জানতাম মন্টু যখন কইছে ও ঠিকই এরেঞ্জ করবো আর আমিও ঠিকইদেখমু। পয়সা দিলেও না দিলেও
তবে আমি ছোটবেলা থেকেইএকটু বেশি ষ্ট্রেইট। আমার কাছে পয়সা না থাকলেআমি কারো পয়সায় কিছু করি না। সো পয়সা ম্যানেজকরার চিন্তা মাথায় নিয়া বাসায় গেলাম। দুপুরে খাইলাম হের পর আম্মুরে কইলাম, মা আমার ৫০ টাকা লাগবো! ক্যান? নামানে আমার বন্ধুর জন্মদিন, ওরে কিছু দিতাম আর কি। কি দিবি? দেখি কোনউপন্যাস-টুপন্যাস দিমু। আম্মু বললো কবে জন্মদিন? কালকে উত্তর দিলাম। টাকাটা আমারে এখন দাও আমিবিকালে কিছু কিনা রাখমু। আম্মু ৫০ টাকা দিল। ঐ দিনই বিকালে মনটুরে টাকা দিলাম।কইলাম মিস যেন না হয়। বিকালে মরটিন কয়েলের দুইটা খালি প্যাকেট রে বই সাইজের বানাইয়া রেপিং কইরা বাসায় আইলাম। আম্মু কয় কি বই কিনলি দেখি। আমি কইলাম ‘রবিন্দ্রনাথ এর নির্বাচিত কবিতা’র বই। আম্মু কয় দারুন! খোল আমিআজকে রাতে পড়ে কাল সকালেতোরে দিয়া দিমু। কইলাম অসম্ভব এইটা খোলা যাবে না। ক্যান? ক্যান মানে এইটা একজনের গিফট। গিফট তো কি হইছে? আমি তো আর খায়া ফালামু না! কইলাম না এইটা ওর জন্য কিনছি। ওরে দেই পরে ওর কাছ থেকে তোমারে আইনা দিমু। আম্মু রাজী হইলো আর আমিও হাফ ছেড়ে বাচঁলাম।
পরদিন সেই মাহেন্দ্রক্ষন। রেপিং করা বই (আসলে কয়েলের বাক্স) নিয়া মন্টুর বাসায় গেলাম। যায়া দেখি সবাই আছে। কি-রে জয়তুই এইহানে কি করস? আমি কই আইজকা তো পার্টি, গিটার-মিটার বাজামু তাই আইলাম! মন্টু কয় তোর হাতে কি? কইলাম তোর জন্মদিন এর গিফট। গিফট! আমার জন্মদিন!!! কি কস আমার জন্মদনি তো সেপ্টেম্বর এর ২২ তারিখ। আর আইজ হইল এপ্রিল এর ১২ ক্যামনে? কইলাম আমি তো জানি তোর জন্মদিন আইজকা! ধর নে। তুই আমারে জীবনের পয়লা ব্লু ফ্লিম দেখাইতাসছ তাই তোর লাইগা আনলাম এইডাও তো একটা উপলক্ষ। আর কি। সবাই তো থ। মনটু যথারীতি তার উপহার খুললো আর সবাই সাথেসাথে হাসাহাসি শুরু করলো। মন্টু তো রাইগা গেলকয় মরটিন এর বাক্স তাও আবার খালি! আমি তো মনে করছি তুই বই টই নিয়া আইসছ। তুই বাইর হ। তোরে আমি দেখামু না। তখন ওরে সব কইলাম আর সবাই হাসতে হাসতে গড়াগড়ি খাওয়া আরম্ভ করল। তোর আইজকা জন্মদিন না বানাইলে আমার তো আর ফ্লিম দেখা হইতো না, তুইতো আর আমারে মাগনাদেখাইতি না! মন্টু কয় আসলে আমি এরেঞ্জ করছি ঠিকই তয় ট্যাকা তো তুই পুরাটা দিসছ। আমরা সবাই মাগনা দেখতাছি। (মানে ৫০ টাকা দিয়া ভিসিআর আর টেপভাড়ায় আনছে আর পুরা ৫০ টাকা আমার কাছ থাইকা নিছে) আবার হাসাহাসি… এইবার আমি ফান্দে। কইলাম প্রবলেম নাই। চালু কর ২১”কালার টিভি স্ক্রিনে আমার চোখের পর্দা আইটকা গেল। একটা বিদেশি কন্যা গাড়ি থাইকা নাইমা পাছা দুলাইয়া দুলাইয়া হাইট্টা একটা রুমে ঢুকতাছে।পাছার অর্ধেক দেখা যায় আমার চোখ আটকায়! রুমে ৩টা পোলা! সবাই তখন চুপ কইরা টিভি দেখতাছে (ফ্লিম দেখতাছে) কন্যা এইবার পোলাগো লগে শুভচ্ছো বিনিময় টাইপ কথা শুরু করলো। একটু পরেইএকটা পোলা দুধে হাত দিয়াকইলা “ ওয়াও ইউ হ্যাভ নাইস বোবস” কন্যার সেক্সি হাসি। হের পর আস্তে আস্তে কন্যার বদন থাইক্যা সব কন্যা নিজেই খুলা আরম্ভ করলো। সবুজ কালারের টি শার্ট এর নীচেচকলেট কালারের ব্রা আর সেইম কালালের পেন্টি। ব্রার উপরেই দুধ দুইডা যালাগতাছে… ডাব সাইজের দুধ দুইডা যদি একবার টিপতে পারতাম… মনে মনে ভাবি… পেছন থেইকা রাসেল কয় কি অবস্থা মাম্মা? আমি? আমার তো অবষ্থা বেগতিক! জিন্দেগির প্রথমচোখের পর্দা আর টিভির পর্দা এক হয়া গেছেগা! কন্যা এইবার হের ব্রা খুইলা প্রমান সাইজের পাহাড় দুইটা আমার চোখের সামনে হাজির করল (আমি নিজেরে ব্লু ফিল্মের নায়ক ভাবা শুরু কইরা দিছি আর কি) একটা পোলা হেই দুধ নিয়া আলতো আলতো টিপে আর চুষে… আর একটা পোলা কন্যার পাছায় হাত বুলায় আর ভেজিনায় আংগুল দিতেছে বাকী পোলাডা নিজের ধোন কন্যার মুখে চালান কইরা দিছে..মন্টু কয় জয় তুই কোনডা? আমি কই আমি ৩ নম্বর ডা আমার ধোন কন্যা কি সুন্দর কইরা চুষতাছে দেহস না! হের পর যে পুলাডা ভেজিনাতে আংগুলি করতাছিল হেই পুলা তার পেনিস খাড়া কইরা কন্যার ভেজিনাতে সেট করল, হালকা একটা ঠাপ দিল! সাথে সাথে শয়ন কয় অফ! ঐ পুষ কর। মনটু ফ্লিম আটকাইয়া দিল… মনটু ভাবছে হয়তো কেউ চইল্যা আইছে! আমিও ডরাইয়া গেছি… কি রে কি হইছে… শয়ন কয় ঐ জয় তোর কাম হইল তুই কাউন্ট করবি… কি কাউন্ট করমু? কয় ঠাপে মাল আউট হয় হেইডা। কইলাম আমি পারুম না, শান্তিমত দেখতে দে প্যাচাল পারিস না। মনটুও শয়নের সাথে সাথে কয় না দোস্ত কাউন্ট কর তাতে তোরঅভিজ্ঞতা হইবো যে সাধারনত কয় ঠাপে মাল আউটহয়।
see more2

কোন মন্তব্য নেই :