জোকস 4
কোন মন্তব্য নেই
(1)
আপনি সুন্দর একটি লাল গাড়ী নিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন
পথে এক সুন্দরী মহিলা লিফট চাইল,আপনি খুশী মনে লিফট দিলেন,
রাস্তায় বেচারী মহিলার শরীর খারাপ হল,
শুরু হল আপনার টেনশন ~~~
যাক এত সুন্দর গাড়ীকে এম্বুলেন্স বানিয়ে মহিলারে হাসপাতালে নিয়ে গেলেন।
ডাক্তার বলল – জনাব আপনি বাবা হতে চলেছেন..
আপনার শুরু হল আরেক টেনশন~~
আপনি বললেন আপনি এ সুন্দরী মহিলার বাচ্চার বাপ না।
কিন্তু সুন্দরী মহিলা বলে:-না আপনিই তার বাচ্চার বাপ।
আহারে আরেক টেনশন :-O
অবশেষে পুলিশ আসলো। আপনার মেডিকেল চেকআপ করা হল।
রিপোর্ট এলো আপনার বাবা হবার ক্ষমতাই নাই।
কি মারাত্নক টেনশন :-P
আপনি আল্লাহর হাজার শুকরিয়া আদায় করলেন বিপদ থেকে বাঁচার জন্য।
অবশেষে ঘরে এলেন, কিন্তু আপনার মাথায় ঢুকল আরেক টেনশান।
মেডিকেল রিপোর্ট কয় আপনার বাবাহবার ক্ষমতাই নাই।
তাহলে ঘরে এত বাচ্চা কই থাইকা আসলো? :-P
(2)
ফেসবুকে মেয়েদের প্রফাইল পিকচারের ব্যাপারে কিছু গোপন তথ্যঃ
১. প্রফাইল পিকচারে ঘাস লতা পাতাআল্পনার ছবি থাকলে -> বুঝতে হবেমেয়ে অনেক লাজুক তাই নিজের ছবি দেই নাই!
২. প্রোফাইল পিকচারে ক্যাটরিনা ও নানান কিসিমের ডলের ছবি -> মেয়ে মোটেও সুন্দরী না তাই নিজ ছবি অনুপস্থিত!
৩. প্রোফাইল পিকচারে চোখ ধাঁধানো সুন্দরী -> মেয়ে অরিজিনাল হবার সম্ভবনা খুবি কম!
৪. প্রোফাইল পিকচার সুন্দরী + ৪০০০ ফ্রেন্ড -> মাইয়া গনিমতের মাল!! সবাইরেই অ্যাড মারে মাগার জীবনেও অনলাইন আসে না। প্রতি লিপ ইয়ারে এক বার ""কেমন আছো বন্ধুরা "" টাইপের স্ট্যাটাস দিয়া আবার ভাগে!! :-P
(3)
এক লোক দোকানে গেছে তার বৌয়ের জন্য ব্রা কিনতে।
লোক: EXCUSE ME! আমার বৌয়ের জন্য ব্রা দেখান।
SALES GIRL: আপনার বৌয়ের সাইজ কতো?
[এইটা শুনে লোকটির মাথায় দুষ্ট বুদ্ধি চাপলো]
লোক: না ধরা ছাড়া তো আন্দাজ করতেপারবো না!!
GIRL: ঠিক আছে আপনি আমার বুকে হাত দিয়ে অনুমান করুন!
লোক: ইয়ে মানে ....!
.
>
>
>
>
>
>
>
.
আমার বৌয়ের জন্য পেন্টিও লাগতো যে ....! :-P
(4)
একসাথে গোসল করছে দুটি মেয়ে।
প্রথমজন: তোমার ওই জায়গাটা সব সময় এতো ক্লিন থাকে কিভাবে?
.
.
.
.
.
.
.
.
দ্বিতীয় জন: আরে বোকা, কখনো ব্যস্ত রাস্তায় ঘাস উঠতে দেখেছিস? :-P
(5)
এক মহিলা মদনাকে ফোন করে বললোঃ
আমি আপনার সাথে দেখা করতে চাই। আপনার সাথে আমার একটু জরুরী কথাআছে। আপনি আমার একটা বাচ্চার বাবা।
এই কথা শুনে মদনা লাফিয়ে উঠলো!!!
...
তুমি কে?
রিয়া?
-না
অনু?
-না
মিতা?
-না
লতা?
মহিলা এতগুলা মেয়েলি নাম শুনে চিন্তায় পরে গেলো। আমি আপনার ছেলের স্কুলের ইংরেজী ম্যাডাম।:P
(6)
অনেকদিন পর দুই বন্ধুর মধ্যে ফোনে কথা হচ্ছে।।
১ম বন্ধুঃ জানিস আমি বিয়ে করে ফেলেছি!!
২য় বন্ধুঃ Wow!! ভালো সংবাদ!!
...
১ম বন্ধুঃ নাহ!! খারাপ সংবাদ!! সে দেখতে একদমই সুন্দর নয়!!
২য় বন্ধুঃ ওহ!! এটাতো তাহলে খারাপ সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা ভালো সংবাদ!! কারন সে অনেক ধনী!!
২য় বন্ধুঃ Wow!! এটা তো খুবই ভালো সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা খারাপ সংবাদ!! কারন সে তার টাকা পয়সার এক কানাকড়িও আমাকে দেয় না!!
২য় বন্ধুঃ ওহ!! তাহলে তো এটা খুবখারাপ সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা ভালো সংবাদ!! কারন সে আমাকে একটা অনেকবড় বাড়ি কিনে দিয়েছে!!
২য় বন্ধুঃ Wow!! তাহলে তো এটাখুব ভালো সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা খারাপ সংবাদ!! কারন সে বাড়িটা পুড়ে গেছে!!
২য় বন্ধুঃ আহারে!! তাহলে তো খুবইখারাপ সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটাই সবচেয়ে ভালো সংবাদ!! কারন আমার বউ সে বাড়িটার ভেতরে ছিলো!!
:P:P
পোলাপাইন কেমন বদ হয়ে গেছে দেখলেন??
(7)
অতি আধুনিক মা তার টিনএজ মেয়ে কে বুঝাচ্ছে-
মাঃ যদি কোন ছেলে তোমার বুকে হাত দেয় তাইলে তুমি বলবা ‘don’t’। আর যদি কেউ তোমার নিচে (?) হাত দেয় তাইলে তুমি বলবা ‘stop’।
কিছুদিন পর……
মেয়েঃ মা একটা ছেলে আমার বুকে আর নিচে এ হাত দিছিল, আমি তাকে নিষেধ করসি কিন্তু সে এরপর আরো জোরে জোরে আমার বুকে আর নিচে হাতাতে লাগল।
মাঃ তুমি কি বলছিলা???
মেয়েঃ ছেলেটা আমার বুক আর নিচে একসাতে হাত দিচ্ছিল তো, তাই তাকেআমি বলসিলাম ‘don’t’ ‘stop’।
>>>>>>[

কোন মন্তব্য নেই :