নারী নির্যাতন : মাধবপুরে ছাত্রী উত্ত্যক্তের জেরে সংঘর্ষে আহত ১৫ : বগুড়ায় গৃহকর্মী নির্যাতন : রায়পুরে ছাত্রীকে ধর্ষণ 2
কোন মন্তব্য নেই
়েছে। সে চরশালেপুর পশ্চিম গ্রামের কৃষক ছালাম প্রামাণিকের মেয়ে।
গতকাল হাসপাতালে মিতার মা ফাতেমা জানান, একই গ্রামের সৈয়দ আলী বেপারীর বখাটে ছেলে শওকত বেপারী মোবাইল ফোনে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। গত রোববার সকালে সে স্কুলে যাচ্ছিল। পথে শওকতসহ ৪ বখাটে তার পথরোধ করে অনৈতিক প্রস্তাবদেয়। এতে সে রাজি না হওয়ায় বখাটেরা তাকে বেদম পেটায়। এতেসে জ্ঞান হারালে তারা পালিয়ে যায়।
বগুড়ায় গৃহকর্মী শিশুকে নির্যাতন : নির্মম নির্যাতনের শিকার হয়েছে পপি রানী নামের এক গৃহকর্মী শিশু। এ ঘটনায় পুলিশ গৃহকর্ত্রীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বগুড়া শহরের আলতাফুন্নেচ্ছা মাঠের পাশের এলাকায়।
পুলিশ জানায়, আলতাফুন্নেচ্ছা মাঠের পাশের মুনছুর আলীর ভাড়াটিয়া শিপ্রা ভট্টাচার্যের বাসায় ৬ মাস আগেকাজ নেয় পপি রানী। কারণে-অকারণে তাকে নির্যাতন করত গৃহকর্ত্রী। এক পর্যায়ে সোমবার দুপুরে গরম খুন্তি দিয়ে ছেকা দেয় পপি রানীকে।
পপি রানী জানায়, কাজ নেয়ার পরথেকেই তার ওপর নির্যাতন চালাত গৃহকর্ত্রী শিপ্রা ভট্টাচার্য। সোফাসেটের নিচে ময়লা আছে অজুহাতে তাকে গরম খুন্তি দিয়ে ছেকা দেয়। পরে তার পরিবার ঘটনা জানতে পেয়ে পুলিশকে খবর দিলে গতকাল দুপুরেতাকে উদ্ধার ও শিপ্রা ভট্টাচার্যকে গ্রেফতার করে। শিপ্রা ভট্টাচার্য চট্টগ্রামের সাতকানিয়ার ডেমশাকা গ্রামের উত্পল চক্রবর্তীর স্ত্রী। সে একটি ইন্স্যুরেন্স কোম্পানিতে চাকরি করত।
ব্রাহ্মণপাড়ায় অন্তঃসত্ত্বাকে নির্যাতনের দায়ে শ্বশুর গ্রেফতার : কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অন্তঃসত্ত্বা নাছিমা আক্তারকে নির্মম নির্যাতনের দায়ে শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, ৯ নভেম্বরসন্ধ্যায় নাছিমার স্বামী, শ্বশুর ও শাশুড়ি তার ওপর অমানুষিক নির্যাতন চালায়। তারগুপ্তাঙ্গসহ বিভিন্ন স্থানে ছ্যাকা দিয়ে ক্ষতবিক্ষত করে ঘরে আটক করে রাখে। পরে কৌশলে সোমবার শ্বশুরকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। বাড়ির লোকজনকে বিষয়টি জানালে শ্বশুরশাহজাহানকে আটক করা হয়।এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার নাথ জানান, বিষয়টি অত্যন্ত ন্যক্কারজনক ও জঘন্য কাজ। এ ব্যাপারে নাছিমা বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

কোন মন্তব্য নেই :